Breaking News
Home / Breaking News / গ্রীন বাংলা নিউজের ইফতার ও দোয়া সম্পন্ন

গ্রীন বাংলা নিউজের ইফতার ও দোয়া সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ

গ্রীন বাংলা নিউজের উদ্যোগে আজ ১লা জুন শনিবার বিকাল ৫টায় চাঁদপুর পুরান বাজারস্থ গ্রীন বাংলা নিউজের নিজ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গ্রীন বাংলা নিউজের প্রকাশক ও ৮ নং ওয়াডের পৌর কাউন্সিলর নাসির চোকদারের সভাপতিত্বে এবং নির্বাহী সম্পাদক মিয়া মোঃ মামুনের সঞ্চালনায় অলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক একাত্তর কন্ঠের প্রকাশক ও সম্পাদক জিয়াউর রহমান বেলাল।প্রধান আলোচক ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসিন। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সহসভাপতি পাঠক সংবাদ ও বিডিপি নিউজের সম্পাদক সাইফুল ইসলাম রনি
গ্রীন বাংলা নিউজের বার্তা সম্পাদক ফিরোজ আলম, আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের চাঁদপুর জেলার সভাপতি ও পাঠক সংবাদের যুগ্ন সম্পাদক গাজী রহমত উল্লাহ।

বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান মাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস। মাহে রমজানের মহাত্ম ও তাৎপর্য অনুসরণ করে খোদা প্রাপ্তির নৈকট্য লাভে ইবাদত বন্দেগীতে মশগুল হয়ে একাকার হওয়ার নামই মাহে রমজান। ধনী গরীব সকল ভেদাভেদ ভুলে সৃষ্টির রহস্য উন্মোচনের জন্য ইবাদত মাহে রমজানে অপরিহার্য অংশ।
সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের কর্মকর্তা মোঃ আল আমিন, বেলাল আহমেদ, আমিনুল ইসলাম,সাংবাদিক আরিফুর রহমান,বিডিসিএন এরসাংবাদিক মাহফুজুর রহমান, সাংবাদিক হোসেন গাজী।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে এতিম ও নুরানি মাদ্রাসার ছাত্ররা উপস্থিত ছিল। চাঁদপুরের বিভিন্ন স্থরের বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশ ও জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা ওয়াদুদ।

error: Content is protected !!

Powered by themekiller.com