Home / Breaking News / মতলব উত্তরে নারি ধর্ষন অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মতলব উত্তরে নারি ধর্ষন অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

চাঁদপুর প্রতিনিধি ::
চাঁদপুরের মতলব উত্তরে অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবি সিদ্দকের বিরুদ্ধে ও নারি ধর্ষনের বিচারের দাবিতে শিক্ষার্থীরা ২৩ মে সকালে বিক্ষোভ করে। সকাল ১১ টা থেকে প্রায় ৩ ঘন্টা মতলব- নিশ্চন্তপুর – ছেংগারচর মহাসড়কে প্রধান শিক্ষকের ছবি জালিয়ে অগ্নিকান্ড করে এবং সড়ক অবরোধ করে রাখে। পরে স্কুলে অভিবাকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে
অলিপুর হাই স্কুলের প্রধান শিক্ষক এ. বি ছিদ্দিক গত ২২ মে রাতে উপজেলা এলাকায় কর্মরত মহিলা লাইব্রেরীয়ান শিক্ষিকা সাথে অপকর্মের সময় হাতে নাতে ধরা পরে।

এরই প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে সমস্ত স্কুলের রুমে তালা ঝুলিয়ে বিদ্যালয়ে মাঠে মানববন্ধন করে এবং প্রধান শিক্ষকের প্রত্যাহার দাবিতে বিক্ষুভ মিছিল করে। প্রধান শিক্ষকের প্রত্যাহার না করা পর্যন্ত ছাএ/ ছাএীরা তাদের ক্লাস বর্জনের আল্টিমেটাম দেয়। তারা আরো অভিযোগ করেন যে এ শিক্ষকের বিরুদ্ধে সবসময় আমাদের বিভিন্ন অভিযোগ থাকলেও আমরা সাহস পেতাম না তার বিরুদ্ধে কথা বলার। কারন তার বিরুদ্ধে কথা বল্লে পরীক্ষায় ফেল করে দেওয়া হবে। এ প্রধান শিক্ষক এবি সিদ্দিক বিরুদ্ধে এ বিদ্যালয়ে যোগদানের পর থেকেই আরো কয়েকটি নারি ধর্ষনের অভিযোগ রয়েছে। প্রশাসনের কাছে আমাদের জোর দাবি তাকে দূরুত্ব এ বিদ্যালয়ে থেকে পত্যাহার করে নেওয়ার জন্য অনুরুধ করেন। এবং প্রত্যহার না হওয়া পর্যন্ত স্কুলে ফিরে যাবো না বিক্ষোভ মিছিল করে এবং ক্লাস বন্ধ রাখা হবে বলে ঘোষনা দেয় শিক্ষার্থীরা।
এ বিষয় অলিপুর উচ্চ বিদ্যালয়ের কার্যকরি কমিটির সভাপতি হারুন রশিদ জানান কমিটির প্রাথমিক ভাবে সিদ্দান্ত অনুযায়ী প্রধান শিক্ষকে স্কুল থেকে বহিস্কার করা হয়েছে । উপজেলা শিক্ষা অফিসারকে কয়েকবার মোবাইলে ফোন করে তাকে পাওয়া যায় নাই।

error: Content is protected !!

Powered by themekiller.com