Breaking News
Home / Breaking News / প্রিয় ডটকমের সাংবাদিক খুন, জামালপুরে লাশ উদ্ধার

প্রিয় ডটকমের সাংবাদিক খুন, জামালপুরে লাশ উদ্ধার

নিপুন জাকারিয়া :–

মঙ্গলবার (২১ মে) গভীর রাতে রেলওয়ে পুলিশ জামালপুর সদর উপজেলার রানাগাছা মধ্যপাড়া রেল লাইনের পাশে তার লাশ উদ্ধার করেছে। নিহত সাংবাদিক ইহসান ইবনে মিজান ফাগুন শেরপুর শহরের চকবাজার এলাকার এনটিভির সাংবাদিক জাহাঙ্গীর রেজা কাকন ছেলে।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পণ্ডিত জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে রানাগাছা মধ্য পাড়া এলাকায় রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবককের লাশ উদ্ধার করা হয়। মৃতদেহের মাথার বাম পাশে ভারী কিছু দিয়ে আঘাত করায় মাথা থেতলে মগজ বেরিয়ে গেছে। পরে লাশের ময়না তদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে দাফনের উদ্যোগ নেয়া হয়। পরে তার পরিচয় জানা যায়।

নিহত সাংবাদিক ইহসান ইবনে মিজান ফাগুনের পিতা কাকন রেজা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার সময় মুঠো ফোনে ফাগুনের সাথে তার কথা হয়। সে তাকে জানিয়েছে বাস যোগে ঢাকা থেকে শেরপুরের বাড়িতে আসছে। এরপর রাতে আর বাড়ি ফেরেনি ফাগুন। মঙ্গলবার রাত ও বুধবার বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরও ফাগুনের কোন সন্ধান মেলেনি। মঙ্গলবার রাতে জামালপুর সদর উপজেলার রানাগাছা থেকে রেল পুলিশের উদ্ধার করা লাশ ফাগুনের বলে সনাক্ত করেন তিনি।

ফাগুনের বাবা কাকন রেজা আরো বলেন, ফাগুনের সাথে কারো শত্রুতা নেই। কি কারণে দুর্বৃত্তরা তাকে খুন হয়েছে তার জানা নেই।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Powered by themekiller.com