Breaking News
Home / Breaking News / গাজীপুরে পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে ব্যবসায়ী খুন।

গাজীপুরে পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে ব্যবসায়ী খুন।

অনলাইন ডেস্ক :গাজীপুরে পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে ব্যবসায়ী মিলন ভূইয়াকে খুনের দায়ে ৭ জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন জেলা জজ আদালত। হত্যার শিকার মিলন মহানগরীর লক্ষ্মীপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

সোমবার সকালে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে বিচারক একেএম এনামুল হক এ আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, মিলন ভূইয়া নির্মাণ কাজে ব্যবহৃত বাঁশ কাঠ প্লেন সিট ভাড়ার ব্যবসা করেন। ব্যবসায় পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে আসামিদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। ঘটনার দিন ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গাজীপুর মহানগরের ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে আসামিরা মিলনের গতিরোধ করে এবং এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তার স্বজনরা মিলনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মিলনের মামা আকতার হোসেন বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ডিবি ও সিআইডি এ ঘটনা তদন্ত করে ১০ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানি শেষে আজ আদালত এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় সাতজন আদালতে উপস্থিত ছিলেন বাকিরা পলাতক।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো রাজিব হোসেন, মোঃ কাইয়ুম, রাজিব হোসেন, ফারুক হোসেন, শফিকুল ইসলাম, মোহাম্মদ আলী হোসেন ও মোহাম্মদ আলী। এদের প্রত্যেককে মৃত্যুদণ্ডের পাশাপাশি ১০ বছরের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়াও মাসুদকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

Powered by themekiller.com