Breaking News
Home / Breaking News / জামালপুরে ইটাইল, নরুন্দি, ঘোড়াধাপ ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জামালপুরে ইটাইল, নরুন্দি, ঘোড়াধাপ ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া :-

জামালপুর সদর উপজেলার ইটাইল, নরুন্দি, ঘোড়াধাপ ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জামালপুর সদর উপজেলার ইটাইল, নরুন্দি, ঘোড়াধাপ ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সন্ধ্যায় ঝাওলা গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিলের পুর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদর আসনের সাংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের খোকার সভাপতিত্বে ও ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমানের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন, বাঁশচড়া ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল। এ সময় অন্যান্যের মধ্যে ইটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফরিদ হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খোকন, নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার শাহাদাত, ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, যুবলীগ নেতা আনসার আলীসহ ৪টি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com