Breaking News
Home / Breaking News / মেহেদীর রং না শুকাতেই নববধূর আত্মহত্যা!

মেহেদীর রং না শুকাতেই নববধূর আত্মহত্যা!

আনোয়ার হোসেন মানিক ::

মেহেদীর রং না শুকাইতে বিয়ের ৩৩ দিনের মাথায় স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন তাহমিনা আক্তার (২২) নামে এক নববধূ।

মঙ্গলবার (২১ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রকিব। এর আগে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ৩৩ দিন আগে ওই উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়ির মৃত আ. লতিফের ছেলে দ্বীন ইসলামের সঙ্গে নোয়াপাড়া গ্রামের কামাল হোসেনের বড় মেয়ে তাহমিনা আক্তারের বিয়ে হয়।

সোমবার (২০ মে) সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তাহমিনার সঙ্গে দ্বীন ইসলামের কলহ হয়। এ ঘটনার জের ধরে তাহমিনা নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয়।

পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে চাঁদপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রকিব জানান, তাহমিনার বাবা কামাল হোসেন থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনার স্বামী দ্বীন ইসলামকে আটক করা হয়েছে।

Powered by themekiller.com