Breaking News
Home / Breaking News / সরিষাবাড়ীতে কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

সরিষাবাড়ীতে কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

জামালপুর প্রতিনিধি ::

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় খাদ্য গুদামে কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। ২০ মে বিকেলে উপজেলা ধান সংগ্রহ কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন নাহার কেয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ধান সংগ্রহের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা শহীদুল্লাহ, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বাবুল মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, আইনজীবী মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী, বোরো ধান সংগ্রহ কমিটির কৃষক প্রতিনিধি সাখাওয়াতুল আলম মুকুল, আরামনগর কামিল মাদরাসার সভাপতি আব্দুল মান্নান মানু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু জিএস প্রমুখ।

উল্লেখ যে, সংগ্রহের লক্ষ্য মাত্রা ধরা হয়েছে ৫৫৭ মেট্রিক টন। প্রতিমণ এক হাজার ৪০ টাকা দরে সর্বোচ্চ ৩ মেট্রিক টন ও সর্বনিম্ন ৩ মণ ধান খাদ্য গুদামে বিক্রি করতে পারবেন একজন কৃষক।

চলতি বোরো মৌসুমে ১৭ হাজার ৯৬৮ হেক্টর উৎপাদন লক্ষ্যমাত্রায় ১৯ হাজার ১৫০ হেক্টর অর্জিত হয়েছে বলে কৃষি অফিস সূত্রে জানা যায়।

error: Content is protected !!

Powered by themekiller.com