Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরে দেবরের অত্যাচারে অতিষ্ঠ প্রবাসির স্ত্রী

লক্ষ্মীপুরে দেবরের অত্যাচারে অতিষ্ঠ প্রবাসির স্ত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর ভবানীগঞ্জ ইউনিয়নের প্রবাসীর স্ত্রী ফাতেমা বেগম নানা ভাবে নির্যাতনের শিকার হয়ে জেলার সদর হাসপাতালে ভর্তি হয়। যার নং ২৬৮৩/২৪রেজিঃ১২৯৮১/৮৪। এ বিষয়ে আহতদের পিতা আবুল কামাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (সদর)মামলা দায়ের করে। মামলা সূত্রে জানা যায়, পুকুরে মাছ ধরা কে কেন্দ্র করে আব্দুল লতিব এর পুত্র বাবু তাকে পিটিয়ে আহত করে। এবং কারণে বিনা কারণে মারধর করে। ইতিপূর্বে একাধিকবার মারধর করেছে।
বাবুর বিষয়ে স্থানীয়রা জানান, মাকছুদ প্রবাসী জীবন যাপন করে। মাকছুদ প্রথম বার একই এলাকার নাছরিন কে বিয়ে করে। তাদের সংবারে একটি কন্যা সন্তান রয়েছে। যার নাম মাহী বর্তমান বয়স-১৩। কিন্তু বাবু নির্যাতনের কারণে নাছরিন এ সংসার ছেড়ে চলে যায়। পরে মাকছুদ মধ্যম চর-মনসা গ্রামে আবুল কালামের মেয়ে ফাতেমা কে বিয়ে করে। বর্তমানে ফাতেমার সংসারে একটি পুত্র সন্তান রয়েছে। তাতেও বাবু থেকে নেই । শুরু হয় বাবুর নির্যাতন। তারই আলোকে ফাতেমাকে কুপ্রস্তাব দিয়। কুপ্রশস্তাবে রাজী না হওয়ার কারণে তাকে একাধিক বার মারধর করে।
ঘটনাটি নিয়ে বর্তমানে এলাকায় নানা ধরনের কথা শুনা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, বাবু বিএপির একজন অস্ত্রী ধারী কেডার। সে এলাকার সাধারণ মানুষ সহ নানা ধরনের মানুষদেরকে হয়রানি করে। নারী নির্য়াতন সহ তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এ বিষয়ে আবুল কালাম কান্না জড়িত কন্ঠে জানান, আমার মেয়ে বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগতেছে আমি এর বিচার চাই এবং তার গ্রেফতার কামনা

error: Content is protected !!

Powered by themekiller.com