Home / Uncategorized / মাদক সন্ত্রাস জঙ্গীবাদ বাল্যবিবাহ নির্মূলে পুলিশকে তথ্যদিয়ে সহযোগিতা করুন “””””””””শেখ রাসেল (কচুয়া সার্কেল)

মাদক সন্ত্রাস জঙ্গীবাদ বাল্যবিবাহ নির্মূলে পুলিশকে তথ্যদিয়ে সহযোগিতা করুন “””””””””শেখ রাসেল (কচুয়া সার্কেল)

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
সিনিয়র সহকারী পুলিশ সুপার কচুয়া (সার্কেল) মোঃ শেখ রাসেল বলেছেন, মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ নির্মূলে পুলিশকে তথ্যদিয়ে সহযোগিতা করুন। যারা তথ্য দেবেন তাদের নাম কোনো অবস্থাতেই প্রকাশ করা হবেনা। মাদক একটি সামাজিক ব্যাদি। সরকার মাদক নির্মূলে নতুন আইন করেছে। এ নতুন আইনে যারা মাদক বিক্রি করে তাদের বাড়ি ঘর তল্লাশি করার ক্ষমতা রয়েছে পুলিশের। যে মাদক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশির জন্য পুলিশ যাবে কেউ বাধা সৃষ্টি করলে বা ঘর,দরজা খুলতে না চাইলে প্রয়োজনে তা ভেঙ্গে ঢুকারও বিধান রয়েছে এবং বাধা সৃষ্টিকারীকেও গ্রেফতার করা যাবে। তিনি আরো বলেন, আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এসব নির্মূলে চাঁদপুরে একটি সমাবেশে যোগদান করবেন। এ সমাবেশে আমি আর মাদক বিক্রি করবোনা, সাবাবিক জীবন যাপনে পীরে আসবো বলে প্রতিশ্রুতিতে আত্মসম্পর্নের মধ্যে মাদক ব্যবসায়ীদের শেষ সুযোগ গ্রহন করার জন্য আহবান জানান।
আজ বৃহস্পতিবার বিকেলে কচুয়া উপজেলা গোহট দক্ষিন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটি ও ইউনিয়ন পরিষদের আয়োজনে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মিলনায়তে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, চুরি,ডাকাতি প্রতিরোধ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এ ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মোঃ শহীদ উল্যাহ”র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকির হোসেন মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কচুয়া থানা পুলিশ পরিদর্শক মোঃ শাহজাহান কামাল, ইউপি চেয়ারম্যান মোঃ শাহরিয়ার শাহীন ও চাঁদপুর জেলাপরিষদের সদস্য মোঃ সালাউদ্দিন ভূইঁয়া। এছাড়াও বক্তব্য রাখেন, বিএবি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, ইউপি সদস্য মোঃ জহির মোল্লা, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রিন্স মাহবুব মানিক ও সাবেক ইউপি সদস্য আঃ মালেক প্রমূখ।

error: Content is protected !!

Powered by themekiller.com