Breaking News
Home / Uncategorized / একটি সুন্দর, শান্তিপূর্ণ নির্বাচনে জনগন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ‌ভোটাররা উপজেলা পরিষ‌দে জনপ্র‌তি‌নি‌ধি নির্বা‌চিত ক‌রে‌ছে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

একটি সুন্দর, শান্তিপূর্ণ নির্বাচনে জনগন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ‌ভোটাররা উপজেলা পরিষ‌দে জনপ্র‌তি‌নি‌ধি নির্বা‌চিত ক‌রে‌ছে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

অ‌ভি‌জিত রায়।।
চাঁদপুর সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের সমন্বয়ে প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।
তিনি তাঁর বক্তব্যে বলেন, একটি সুন্দর, শান্তিপূর্ণ নির্বাচনে জনগন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করেছেন। আমি এই শুভক্ষনে উপস্থিত থাকতে পেরে অত্যান্ত আনন্দিত। চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে যিনি চেয়ারম্যান হয়েছেন, তিনি তাঁর দাদার আমল থেকে রাজনীতির দায়িত্ব পালন করে আসছেন। আশা করি চেয়ারম্যানের নেতৃত্বে উপজেলা পরিষদ আরো গতিশীল হবে এবং স্বচ্ছতার সাথে এগিয়ে যাবে।

চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্তকর্তা কানিজ ফাতেমার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ল²ন চন্দ্র সূত্রধর প্রমুখ।

Powered by themekiller.com