Breaking News
Home / Breaking News / নিখোঁজ সংবাদ

নিখোঁজ সংবাদ

বিশেষ প্রতিনিধিঃ
নির্বাচনেও তিনি মনোনয়ন পাননি। তিনি আওয়ামী লীগের কেবলমাত্র কেন্দ্রীয় কমিটির সদস্য। গত মেয়াদে মন্ত্রী ছিলেন। একসময় ঢাকা আওয়ামী লীগের নিয়ন্ত্রক ছিলেন। এখন তিনি কোথাও নেই। ৩০ ডিসেম্বর নির্বাচনের পর তাঁর কোন খবর নেই। কেউ তাঁর খবরও নেননা। বাসায় তিনি অবসর জীবন যাপন করছেন। এই সময় তাকে কোন রাজনৈতিক কর্মকান্ডেও দেখা যায়নি। তিনি তার ঘনিষ্ঠদের রাজনীতি থেকে অবসরের কথাও বলেছেন। তিনি হলেন মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া।
১৯৯৬ সালে চাঁদপুর-২ মতলব উত্তর থেকে প্রথমবার এবং ২০১৪ সালে একই আসন থেকে দ্বিতীয়বারের মত সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। মন্ত্রিসভার সদস্য হিসেবে তিনি ১৯৯৭ সালের ৩১ ডিসেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন। ১৯৯৮-২০০১ সাল পর্যন্ত তিনি নৌ-পরিবহন প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত মেয়াদে তিনি আওয়ামী লীগ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক মন্ত্রী ছিলেন। তিনি অখন্ড ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন।
এবার তিনি মনোনয়ন বঞ্চিত হয়েছেন, মন্ত্রিত্ব বঞ্চিতও হয়েছেন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য মাত্র। নির্বাচনের পর আওয়ামী লীগের এ পর্যন্ত কোন কর্মসূচীতে তাকে দেখা যায়নি। হতাশ এই মায়ার সঙ্গে আওয়ামী লীগের অধিকাংশ নেতার সঙ্গেই যোগাযোগ নেই। তিনি বলেছেন, ‘একসময় তার কাছে ছিল অনেক নেতাকর্মীর ভীড়। এখন নেতাকর্মীরাও তার কাছে যায় না।’ হতাশাকন্ঠে তিনি বলেছেন,‘অবসরেই যাচ্ছেন তিনি, কেউ তাঁর খবর নেয় না।’

Powered by themekiller.com