Breaking News
Home / Breaking News / গজারিয়ায় যুবদলের সভাপতির পর আওয়ামীলীগে যোগ দিলেন যুগ্ন সাধারন সম্পাদক

গজারিয়ায় যুবদলের সভাপতির পর আওয়ামীলীগে যোগ দিলেন যুগ্ন সাধারন সম্পাদক

মতলব উত্তর প্রতিনিধিঃ

শুক্রবার দুপুরে আনারপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নৌকা প্রতীকের নির্বাচনী মতবিনিময় সভায় গজারিয়া উপজেলা আ‘লীগের সভাপতি আলহাজ সোলাইমান দেওয়ান ও উপজেলা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী আ‘লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের হাতে ফুলের তৈরী নৌকা তুলে দিয়ে আ‘লীগে যোগ দিলেন উপজেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম উজ্জল।
বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া উপজেলা আ‘লীগের সভাপতি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান সাগর, ভবেরচর ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক শাহ আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ। এ সময় উপজেলা আ‘লীগের দুই শীর্ষ নেতা উজ্জলের হাতে ফুল দিয়ে তাকে বরণ করে নেন।
আমিনুল ইসলাম উজ্জল জানান, জাতির পিতা বঙ্গবন্ধু ও আ‘লীগের সভানেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ , মানুষের সেবা করার লক্ষ্যেই এই যোগদান। ৩১ মার্চ অনুষ্ঠিত গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীক পাওয়া আমিরুল ইসলামের হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য তিনি কাজ করবেন।
উল্লেখ্য ১০ মার্চ উপজেলার ভাটেরচর এলাকায় অনুষ্ঠিত গজারিয়া উপজেলা আ‘লীগের বিশেষ বর্ধিত সভায় গজারিয়া উপজেলা যুবদলের সভাপতি ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মো: আবদুল মান্নান দেওয়ান মনা জেলা আ‘লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের হাতে ফুল দিয়ে আ‘লীগে যোগদান করেছিলেন।

Powered by themekiller.com