Breaking News
Home / Breaking News / গ্রাজুয়েট হলেন শেখ মহসীন পুত্র শ্যামুয়েল, সকলের দোয়া কামনা

গ্রাজুয়েট হলেন শেখ মহসীন পুত্র শ্যামুয়েল, সকলের দোয়া কামনা

ষ্টাফ রির্পোটারঃ

বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, মানবাধিকার সংগঠক চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি, চাঁদপুরের এক অনন্য ব্যক্তিত্ব প্রভাষক ডাঃ শেখ মহসীনের জ্যেষ্ঠ পুত্র শেখ এমদাদুল হাসান (শ্যামুয়েল) পার করলেন জীবনের এক বড় অধ্যায়। স্নাতক স্তরের ডিগ্রির অধিকারী হয়ে শ্যামুয়েল গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে তার পিতা-মাতা, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ী সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
১৩ মার্চ (বুধবার) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৮ম সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত থেকে সমাবর্তন পোশাকে বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করেন তিনি। এসময় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি জানান, জীবনের বড় একটি অধ্যায়ের সমাপ্তি হলো,আর এই পর্যন্ত আসার পিছনে সবচেয়ে বেশি অনুপ্রেরণা ছিলো আমার বাবা-মা, ও ভাই-বোনদের। এছাড়াও আমার বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের ভূমিকাও ছিল অপ্রতুল। তাই সকলের নিকট দোয়া কামনা করছি।
এদিকে, পুত্রের সমাবর্তন ও স্নাতক ডিগ্রি লাভ করায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রভাষক ডাঃ শেখ মহসীন। এবং পুত্রের উজ্জল ভবিষ্যত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি।
উল্লেখ্য, বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৮ম সমাবর্তন আজ বুধবার (১৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস আশুলিয়ায় অনুষ্ঠিত হয়েছে। সমাবর্তন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রতিনিধি হিসেবে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এম.পি। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান এবং সমাবর্তন বক্তা হিসেবে বক্তব্য রাখেন থাইল্যান্ডের সিয়াম ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. পর্নচাই মঙ্গখোনভানিত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএম মাহবুব উল হক মজুমদার, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এ এম এম হামিদুর রহমান, প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর সামছুল আলম, এলাইড হেলথ সায়েন্সস অনুষদের ডিন প্রফেসর আহমেদ ইসমাইল মোস্তফা ও বাণিজ্য ও উদ্যোক্তা অনুষদের ডিন প্রফেসর ড. মাসুম ইকবালসহ আরও অনেকে।

Powered by themekiller.com