Breaking News
Home / Breaking News / শাহরাস্তিতে সমবায় সমিতি’র নির্বাচনে ৫ম বার চেয়ারম্যান হলেন মান্নান মোল্লা

শাহরাস্তিতে সমবায় সমিতি’র নির্বাচনে ৫ম বার চেয়ারম্যান হলেন মান্নান মোল্লা

এস কে মিঠুন : শাহরাস্তি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (বিআরডিবি) পঞ্চম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান মোল্লা।
জানা যায়, তিনি ২০০০ সালে শাহরাস্তি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ্ মাসুদ আলমের মৃত্যুর পর দুই মাস ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এর পর ২০০৩ সালে নির্বাচনের মাধ্যমে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২০০৬ নির্বাচনের মাধ্যমে ২০১৩, আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২০১৬ এবং সর্ব শেষ ২০১৯ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পঞ্চম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন।
দীর্ঘ এক যুগ শাহরাস্তি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (বিআরডিবি) চেয়ারম্যনের দায়িত্ব পালন করে আসছিলেন।
২০১৯ সালে পুনরায় ৩( তিন) বছরের জন্য চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার পর তার অনুভুতি জানতে চাহিলে তিনি জানান, সমিতির সদস্যদের জন্য কাজ করেছি, তার জন্য তারা পঞ্চম বার চেয়ারম্যান নির্বাচিত করায় তাদের কাছে আমি কৃতজ্ঞ। সদস্যরা আমার প্রাণ, তাদের জন্য কাজ করা আমার নৈতিক দায়িত্ব।
তিনি চেয়ারম্যান হওয়ার পুর্বে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি ব্যবস্থাপনা কমিটির দুই বার সদস্য ও ১৯৯৪ হতে ২০০০ সাল পর্যন্ত সমিতির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি শাহরাস্তি উপজেলা জাতীয় পার্টির সভাপতি, মেহের ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদ অভিভাবক সদস্য, কমিউনিটি পুলিশিং শাহরাস্তি উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, শাহরাস্তি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি, শাহরাস্তি ভিক্টোরিয়া স্কুল এন্ড কলেজের সহ -সভাপতি, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও ক্রেতা সমিতির শাহরাস্তি উপজেলা শাখার সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করে আসছেন।
তিনি পঞ্চম বারের মতো উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সমিতির সদস্য, জাতীয় পার্টির নেতা কর্মী, পুস্তক প্রকাশক ও ক্রেতা সমিতির সদস্যসহ সামাজিক সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

Powered by themekiller.com