Breaking News
Home / Breaking News / আজ ২ দি‌নের সফ‌রে চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

আজ ২ দি‌নের সফ‌রে চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

অ‌ভি‌জিত রায় ।। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি ২ দিনের সফরে আজ ১৫ মার্চ শুক্রবার চাঁদপুর আসছেন। উক্ত সফরে তিনি নিজ সংসদীয় এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়সহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

মন্ত্রী আজ বিকেল ৪টায় শরীয়তপুর থেকে সড়কপথে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করে সন্ধ্যা ৭টায় চাঁদপুর সার্কিট হাউজে উপস্থিত হবেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ কদমতলা এলাকায় নিজ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

পরদিন ১৬ মার্চ শনিবার সকাল ১১টায় চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত থাক‌বেন।

বেলা সাড়ে ১২টায় চাঁদপুর সরকারি মহিলা কলেজ এবং দুপুর ৩টায় পুরাণবাজার ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকেল সাড়ে ৪টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শিক্ষকদের স্যাটেলাইট ট্রেনিং কোর্স বিষয়ক সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণ, বিকেল সাড়ে ৫টায় চাঁদপুর শহরের আক্কাস আলী রেলওয়ে একাডেমীর বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি যোগদান করবেন।

সবশেষ সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মোহনবাঁশি স্মৃতি সংসদের আয়োজনে চিরঞ্জীব ৭১’র চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সফর শেষে পরদিন ১৭ মার্চ রোববার সকাল ৭টা ২০ মিনিটে নদীপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

Powered by themekiller.com