Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান রানার গণসংযোগে

ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান রানার গণসংযোগে

আবু হেনা মোস্তফা কামাল: ফরিদগঞ্জে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা প্রতিদিন ছুটে যাচ্ছেন ভোটারদের কাছে। ভোট চাইছেন নিজ নিজ প্রতীকের পক্ষে। অন্যান্য প্রার্থীর মতোই ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান রানা গণসংযোগে ব্যস্ত দিন পার করছেন। তিনি টিয়া পাখি মার্কায় ভোট প্রার্থনা করেছেন। গতকাল দিনব্যাপী তিনি উপজেলার ১০নং গোবিন্দপুর ইউনিয়নে ছুটে বেড়িয়েছেন।

ভোটারগণ বলেছেন, প্রার্থীরা দিন ও রাতে সমানতালে যাচ্ছেন তাদের বাড়ি ঘরে। কখনও রাতে, কখনও দিনে বসত ঘরের কড়া নাড়ছেন। কেউ হানা দিচ্ছেন চা এর দোকানে, কেউ যাচ্ছেন ক্ষেতে খামারে। সকল প্রার্থীকেই তারা হাসিমুখে ভোটের প্রতিশ্রুতি দিচ্ছেন। ভোটারগণ বলেছেন, কোনো প্রার্থী ব্যক্তিগত ও পারিবারিক খোঁজ খবরও নিচ্ছেন। প্রার্থীরা এলাকার নানান উন্নয়নের আশ্বাস দিচ্ছেন। এর মধ্যে রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, বিনা মূল্যে বিদ্যুৎ সংযোগের আশ্বাসও রয়েছে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান রানা গোবিন্দপুর (দক্ষিণ) ইউনিয়নে গণসংযোগ করেছেন। তিনি গতকাল সোমবার দিনব্যাপী বিভিন্ন বাড়ি ঘরে ও দোকানপাটে ঘুরে বেড়িয়েছেন। এ সময় তিনি ভোটারদের কাছে ভোট চান। তার অতীত কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে নানা বক্তব্য সম্বলিত লিফলেট বিতরণ করেন। লিফলেটের বক্তব্যে বলেন, আমি বর্তমান ভাইস চেয়ারম্যান। গত পাঁচ বছর এ দায়িত্বে থাকাকালীন পরিষদের ভিতরে ও বাইরে আমি স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করেছি। নারী পুরুষ নির্বিশেষে সকল দল মতের উর্ধে থেকে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালীন অনিচ্ছাকৃত ভুল ত্রুটির জন্য তিনি ভোটারদের কাছে ক্ষমা চেয়েছেন। গণসংযোগের সময় ভোটারদের সঙ্গে কোলাকুলি করেন ও হাতে হাত মেলান।

গণসংযোগ এর সময় এ প্রার্থীর সঙ্গে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে দেখা যায়। এ সময় তার সঙ্গীরা তার প্রতীক- টিয়া পাখি মার্কায় ভোটারদের কাছে ভোট চেয়ে হাত মেলান।

প্রার্থী ওয়াহিদুর রহমান রানা বলেছেন, আমি যদি ভালো কাজ করে থাকি তবে আমার বিশ্বাস ভোটারগণ আমাকে পুনরায় ও স্বতঃস্ফুর্তভাবে নির্বাচিত করবেন।

Powered by themekiller.com