Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে নৌকার স্বার্থে আওয়ামী লীগ এক ও অভিন্ন —মেয়র মাহফুজুল হক।

ফরিদগঞ্জে নৌকার স্বার্থে আওয়ামী লীগ এক ও অভিন্ন —মেয়র মাহফুজুল হক।

আবু হেনা মোস্তফা কামাল:
ফরিদগঞ্জে কেন্দ্র কমিটি গঠনের কাজ চলছে। নৌকা প্রতীকের প্রার্থী জাহিদুল ইসলাম রোমানের বিজয়ের লক্ষে এ কেন্দ্র কমিটি গঠন করা হচ্ছে। পৌরসভার তিনটি ওয়ার্ডে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার পৌরসভার ১, ২ ও ৭নং ওয়ার্ডে এ সভার আয়োজন করা হয়।

এ সকল সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ পৌর সাধারণ সম্পাদক মেয়র মো: মাহফুজুল হক। তিনি বলেন, নৌকার বিজয়ে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। ফরিদগঞ্জে নৌকার স্বার্থে আওয়ামী লীগ এক ও অভিন্ন থাকবে। এখন আর আগের সেই দুর্দিন নেই। আমাদের সকলের ঐক্যবব্ধ প্রচেষ্টার ফসল হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ড এখন নৌকার ঘাঁটি। আমি পৌরসভার সকল নেতাকর্মীদের প্রতি বিনীত অনুরোধ করবো আপনারা সকলে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য এখনই মাঠে নেমে পড়–ন।

সভায় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মুকবুল আহম্মেদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সুমন, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ওহাব তপদার, সাধারণ সম্পাদক এমরান হোসেন মিজি, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলী হায়দার পাঠান টিপু, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ হোসেন।

এদিকে সভায় ছাত্রলীগের সাবেক নেতা হাছানুজ্জামান তারেককে ১নং ওয়ার্ড, আ’লীগ নেতা কামাল হোসেন মিজিকে ২নং ওয়ার্ড ও আওয়ামী লীগ নেতা সাংবাদিক টিপু পাঠানকে ৩নং ওয়ার্ডের আহ্বায়ক করে কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

Powered by themekiller.com