Breaking News
Home / Breaking News / জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মোটর ড্রাইভিং কোর্সের উদ্বোধন ও সার্টিফিকেট বিতরন

জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মোটর ড্রাইভিং কোর্সের উদ্বোধন ও সার্টিফিকেট বিতরন

নিপুন জাকারিয়া, জামালপুর প্রতিনিধি :–

জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মোটর ড্রাইভিং কোর্সের শুভ উদ্বোধন ও বিদেশগামী কর্মীদের প্রশিক্ষণ পরর্বতী সার্টিফিকেট বিতরন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার সকালে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে হল রুমে এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মদ জাবেদ রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি সৈয়দ অতিকুর রহমান ছানা, উপদেষ্ঠা আব্দুস ছাত্তার, সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান প্রদীপ, কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষনার্থী মাসুদুর রহমানসহ অনেকে। অনুষ্ঠানে ৯২ জন বিদেশগামী প্রশিক্ষণার্থীকে সার্টিফিকেট প্রধান করা করা হয়েছে। প্রধান অতিথির তার বক্তব্য দেশকে এগিয়ে নিতে মনোযোগ দিয়ে প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ করার আহবান জানান। এবং দেশের মুখ উজ্জল করতে বিদেশে সততার সাথে কাজ করতে বলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ওয়েল্ডিং এন্ড ফেব্ররিকেশনের সিনিয়ন প্রশিক্ষক আতিকুর রহমান। পরে এমপ্লয়ারস কমিটির তৃতীয় সভা অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com