Breaking News
Home / Breaking News / উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে চাঁদপুরের ৭ উপজেলায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে চাঁদপুরের ৭ উপজেলায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

অ‌ভি‌জিত রায় ।। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন এর মধ্যে ১০ জন পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাইতে বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) তৃতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচনের ছিলো যাচাই বাছাই এর নির্ধারিত তারিখ। সে আলোকে যাচাই বাছাই শেষে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা এসব তথ্য জানিয়েছেন। বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে সকলেই ভাইস চেয়ারম্যান প্রার্থী।

যাচাই বাছাইতে চাঁদপুর সদরের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.জাহাঙ্গীর ভুঁইয়া, ফরিদগঞ্জ উপজেলায় জাকির হোসেন ও নাছির উদ্দিন, মতলব দক্ষিন উপজেলায় হামিদা জিনাত, মোস্তফা কামাল রনি, মতলব উত্তর উপজেলায় মোতাহার হোসেন খান, জামাল হোসেন ও পারভীন আক্তার, শাহরাস্তি উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.আনোয়ার হোসেন এবং কচুয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা বেগম এর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

প্রসঙ্গত, চাঁদপুরে চেয়ারম্যান পদে ২৬, ভাইস চেয়ারম্যান ৩৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩০ সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামি ২৪ মার্চ চাঁদপুরের ৭ উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Powered by themekiller.com