Breaking News
Home / Breaking News / মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্রের নাম ঘোষণা

মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্রের নাম ঘোষণা

অনলাইন ডেস্ক : মনন না হোক অবরুদ্ধ, চেতনায় মুক্তিযুদ্ধ’ আরিফ রাসেল পরিচালিত মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের নাম ঘোষনা ও থিম পোস্টার উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের অনেক বড় শক্তি রয়েছে। যারা ছবিটি নির্মান করেছে সবাই তরুন কিন্তু সকলেই অভিজ্ঞ। আশা করি তরা সবাই আমাদেরকে একটি ভালো ছবি উপহার দিবে।

মুক্তিযুদ্ধ নিয়ে অনেক ছবি হওয়ার কথা ছিলো আমরা কিন্তু তা পাইনি। স্বাধীনতার প্রকৃত ইতিহাসকে অনেকে ধেকে দিতে চেয়েছে। তাই মুক্তিযুদ্ধের ইতিহাসকে জাগ্রত করতে হলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্রের ভ‚মিকা অনেক রয়েছে। এ চলচিত্রের কারনে আমরা নতুন প্রজন্মদেরকে জানাতে পারছি। তারা এর মাধ্যমে এদেশের স্বাধীনতা সম্পর্কে অবগত হবে। আশা করি মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের ছবিটি যন্ত্রবান হবে। যাতে এর মধ্যে কোন বিতর্ক না থাকে। মুল চরিত্রগুলো যাতে থাকে এটা প্রত্যাশা করছি। আমরা পছন্দের যে নামটি রেখেটি সেটি হলো উত্তরন। এ নামে মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের নাম করণ করা হবে।

মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের নির্বাহী প্রযোজক জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তি যোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী। মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের সংক্ষিপ্ত কাহিনি পাঠ করেন কবি ও লেখক ডা. পীযূষ কান্তি বড়ুয়া।

স্বরলীপী নাট্যদলের সভাপতি সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈঘ্য চলচ্চিত্রের পরিচালক আরিফ রাসেল, প্রযোজক মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগম, চাঁদপুর পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ প্রমুখ।

Powered by themekiller.com