Breaking News
Home / Breaking News / সাদ পন্থীদের শুরু হওয়া কথিত ইজতেমাগামী একটি বাসে গ্যাস সিলিন্ডার ভর্তি ৪০ হাজার ইয়াবা, আটক এক

সাদ পন্থীদের শুরু হওয়া কথিত ইজতেমাগামী একটি বাসে গ্যাস সিলিন্ডার ভর্তি ৪০ হাজার ইয়াবা, আটক এক

বিশেষ প্রতিনিধিঃ
শনিবার রাতে কক্সবাজার শহরের লিংরোড এলাকায় কথিত সাদ পন্থীদের শুরু হওয়া ইজতেমাগামী একটি বাসে সিলিন্ডার ভর্তি ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। এ সময় সরওয়ার আলম নামে এক ব্যক্তিকে আটক করা হয়।
আত্মসমর্পণের দিনেও ইয়াবা কারবারিরা ছিল তৎপর। শনিবার এক ইয়াবা কারবারি ইজতেমাগামী কৌশলে গ্যাস সিলিন্ডার ভর্তি করে ৪০ হাজার ইয়াবার চালান পাচারকালে র‌্যাবের হাতে ধরা পড়েছে।
শনিবার রাত ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ মহসড়কের লিংক রোড বাস স্টেশনে র‌্যাবের অভিযানে ধরা পড়ে।
কক্সবাজারে নবস্থাপিত র‌্যাব-১৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মেহেদী হাসান এ প্রসঙ্গে জানান, টেকনাফ থেকে রাজধানী ঢাকাগামী ইজতেমা যাত্রীর বাস (হানিফ পরিবহন) থেকে গ্যাস সিলিন্ডারসহ পাচারকারীকে আটক করা হয়। ধরা পড়া ইয়াবা পাচারকারীর নাম মৌলভী সরোয়ার কামাল (৩০)। তিনি টেকনাফের হ্নীলা ইউনিয়নের কম্বনিয়া পাড়ার বাসিন্দা।
পাচারকারী জানান, টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ অনুষ্ঠান উপলক্ষে রাস্তায় তেমন তল্লাশি হবে না মনে করেই এমন বিশেষ দিনে তিনি ইয়াবার চালানটি পাচার করছিলেন।
কোন এক সুত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধা থেকেই টঙ্গী এলাকায় আসতে শুরু করেছিলো সাদ পন্থী তালীগীরা, সেই সাথে এই ব্যক্তিও তাদের সংগী হয়। আগামী দুই দিন তারা টঙ্গীতে অবস্থান করবে।

Powered by themekiller.com