Breaking News
Home / Breaking News / ভালোবাসা দিবসে সহকর্মীর ডাকে গিয়ে গণধর্ষণের শিকার’

ভালোবাসা দিবসে সহকর্মীর ডাকে গিয়ে গণধর্ষণের শিকার’

সাভার প্রতিনিধিঃ

ঢাকার সাভারে এক নারী পোশাকশ্রমিক (২০) গণধর্ষণের মামলা করেছেন। তাঁর অভিযোগ, গত বৃহস্পতিবার বিশ্ব ভালোবাসা দিবসে এক সহকর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার হন।
আজ রোববার সকালে দায়ের করা ওই মামলায় নয়জনকে আসামি করেছেন তরুণী। এরপরই তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
সাভার মডেল থানার অন্তর্ভুক্ত ট্যানারি পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা গোলাম নবী এসব তথ্য দিয়ে বলেন, আসামিদের ধরতে এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে। সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় তরুণী গণধর্ষণের শিকার হন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
মামলার বরাত দিয়ে পুলিশ ও তরুণীর ভাই গণমাধ্যমকে বলেন, চার মাস আগে নতুনপাড়া এলাকায় একটি তৈরি পোশাক কারখানায় হেলপার পদে চাকরি নেন ওই তরুণী। এ সময় কারখানার রাকিব নামের এক অপারেটরের সঙ্গে তাঁর পরিচয় হয়।
‘গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ওই নারী পোশাকশ্রমিককে ডেকে নেয় রাকিব। পরে রাকিব ও তার আট বন্ধু মিলে ভয়ভীতি দেখিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে বললে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়।’
আজ সকালে ওই নারী পোশাকশ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে মামলা করেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি আরো জানান, নারী শ্রমিক সাভারের গেণ্ডা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তাঁর গ্রামের বাড়ি বরিশালের ইয়ারপুর থানায়।

Powered by themekiller.com