Breaking News
Home / Breaking News / শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শ‌নিবার চাঁদপুর আসছেন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শ‌নিবার চাঁদপুর আসছেন

স্টাফ রি‌পোর্টার ।। বাংলা‌দেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি শ‌নিবার চাঁদপুর আসছেন। তাঁর এ সফরের মূল কর্মসূচি চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান।
এর পাশাপাশি তিনি সরকারি বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সবশেষে রাতে তিনি নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

শনিবার সকাল ৭টা ২০ মিনিটে নৌ-পথে চাঁদপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমীতে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। এরপর বেলা সাড়ে ১১টায় চাঁদপুর কালেক্টরেট স্কুলে জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবন্ধীদের স্কুল ও চিকিৎসাসেবা কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন। দুপুর ১২টায় চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের পালকান্দিতে ত্রাণের ব্রিজ উদ্বোধন করবেন। বিকেল ৪টায় চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক-২০১৯ এবং সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সবশেষে রাত সাড়ে ৭টায় জেএম সেনগুপ্ত রোডস্থ কদমতলা এলাকায় তাঁর নিজস্ব বাসভবনে নির্বাচনী এলাকা অর্থাৎ চাঁদপুর সদর ও হাইমচরের সাধারণ জনগণ এবং দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।
পরদিন রোববার সকাল ৭টা ২০ মিনিটে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি নৌ-পথে চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হবেন।

Powered by themekiller.com