Breaking News
Home / Breaking News / রিজভীকে কটাক্ষ করে তারেক রহমানকে পরামর্শ দিলেন ডা. জাফরুল্লাহ

রিজভীকে কটাক্ষ করে তারেক রহমানকে পরামর্শ দিলেন ডা. জাফরুল্লাহ

বাংলারমুখ নিউজ : রিজভীকে কটাক্ষ করে যুক্তরাজ্যে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে আন্দোলন গড়ে তোলার পরামর্শ দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে সরাসরি কথা বলতেও বলেছেন তিনি।
তারেক রহমানের প্রতি দৃষ্টি আকর্ষণ করে জাফরুল্লাহ এও বলেছেন, নেতাদের সঙ্গে সরাসরি কথা না বললে আপনি (তারেক রহমান) রুহুল কবির রিজভী হয়ে যাবেন। নেতাদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেন। রিজভীর মাধ্যমে মিটিং ডাইকেন না। সরাসরি মিটিং ডাকেন।

১২ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বক্তব্য রাখছিলেন বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা। খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ’নামে বিএনপিপন্থী একটি সংগঠন- এর আয়োজন করে।

তারেক রহমানকে উদ্দেশ্য করে জাফরুল্লাহ বলেন, ‘আপনি (তারেক) লন্ডনে বসে স্কাইপের মাধ্যমে কথা বলবেন ঠিক আছে। তবে সিনিয়র নেতাদের সঙ্গে না বসলে কিছু ভুল-ভ্রান্তি তো থেকেই যায়। রিজভীর মাধ্যমে মিটিং না করে সিনিয়র নেতাদের ডাকেন। তাহলে আপনি অন্তত আরেকজন রিজভী হয়ে যাবেন না।

এদিকে ঐক্যফ্রন্ট না থাকলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশই নিতে পারতো না বলে মন্তব্য করেছেন ডা. জাফরুল্লাহ। তিনি বলেন, ঐক্যফ্রন্ট করে বিএনপি আরো লাভবান হয়েছে। ঐক্যফ্রন্ট বিএনপিকে নতুন জীবন দিয়েছে। ঐক্যফ্রন্ট বিএনপিকে নিয়ে জোট গঠন না করলে তারা রাস্তায় বের হতে পারত না। ড. কামাল হোসেন সব ধরনের চেষ্টা করেছেন। এমনকি বিএনপিকে ভারত থেকে সাবধানে থাকারও পরামর্শ দিয়েছেন ডা. জাফরুল্লাহ।

Powered by themekiller.com