Breaking News
Home / Breaking News / বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন,

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন,

মো. নাঈম মিয়াজী, নিজস্ব সংবাদদাতা :
মতলব উত্তরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন, খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে —– দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।

সারা বাংলাদেশে অগ্রণী ভূমিকা রাখবে এই ধরনের টুর্নামেন্ট। খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে।
রবিবার বিকাল ৩টা মায়া বীরবিক্রম স্টেডিয়ামে (প্রস্তাবিত) ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) -২০১৮ এর উদ্বোধনকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি এ কথা বলেন।
উদ্বোধনী ম্যাচে জহিরাবাদ ইউনিয়ন ও সুলতানাবাদ ইউনিয়ন মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এ ম্যাচে জহিরাবাদ ইউনিয়ন ৬-১ গোলে সুলতানাবাদ ইউনিয়নকে পরাজিত করে। দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয় জহিরাবাদ ইউনিয়ন দল।
ত্রাণমন্ত্রী বলেন, সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মন তাকে উৎফুল্ল। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদুর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।
ত্রাণমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ টুণামেন্টের আয়োজন করায় তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করছি। ভবিষ্যতে আরও বেশি করে এই সব খেলাধুলার আয়োজন করে তবেই বাংলাদেশের ক্রীড়াঙ্গানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমি মনে করি।
উপজেলা নির্বাহী অফিসার ও টূর্ণামেন্ট কমিটির সভাপতি শারমিন আক্তারের সভাপতিত্বে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এইচএম জাহাঙ্গীর আলম, মতলব উত্তর থানার ওসি মো. কবির হোসেন, আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, মনজুর মোর্শেদ স্বপন, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-মাহমুদ টিটু মোল্লা, সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আবদুল মান্নান বেপারী, বোরহান উদ্দিন প্রধান, আল-আমিন সরকার, শাহাদাত হোসেন ঢালী খোকন, মহিলা কাউন্সিলর শিউলী বেগম, মিল্লাতুন নেসা মিলি, পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শামীম প্রধান’সহ উপজেলা প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, সূধীজন।
খেলার রেফারীর দায়িত্ব পালন করেন- মো. সালাউদ্দিন, সহকারী রেফারী ছিলেন- রাশেদুজ্জামান ও মো. শরীফ হোসেন।

Powered by themekiller.com