Breaking News
Home / Breaking News / সমাজ উন্নয়নে রোকনুজ্জামানের মত সকলের এগিয়ে আসা প্রয়োজন ————–জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

সমাজ উন্নয়নে রোকনুজ্জামানের মত সকলের এগিয়ে আসা প্রয়োজন ————–জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

সমাজ উন্নয়নে রোকনুজ্জামানের মত সকলের এগিয়ে আসা প্রয়োজন ————–জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

চাঁদপুরজমিন হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন অনুষ্ঠানে প্রায় ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ৭০জন রোগীকে অপরেশনের ব্যবস্থা করা হয়

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ সেপ্টেম্বর) সকাল ১০টায় চক্ষু চিকিৎসা শিবির পরিচালনা করেন জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লা। প্রধান অতিথি হিসেবে চক্ষু চিকিৎসা শিবির আনুষ্ঠানকিভাবে উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, চক্ষু প্রতিটি মানুষের জন্য অমূল্য সম্পদ। যার চক্ষু নাই, সে দুনিয়ার কিছুই দেখতে পায় না। আর এই চক্ষু সেবাসহ বিভিন্ন সামাাজিক কাজের মাধ্যমে রোকনুজ্জামান মানুষের সেবা করে যাচ্ছেন। রোকনুজ্জামানের মত সমাজ উন্নয়নে সকলের এগিয়ে আসা প্রয়োজন। এই ধরনের সেবামূলক কাজের আয়োজন করায় জেলা আওয়ামীলীগ ও পৌরসভার পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।
তিনি বলেন, মানুষের দৈনিক ৫টি মূল চাহিদার মধ্যে চিকিৎসা সেবা একটি। তাই সরকার মানুষের চিকিৎসা সেবার জন্য কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থা করেছেন। বসবাসের জন্য গৃহ নির্মাণ করে দিচ্ছেন। সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আপনার আমার ভোটে আগামী দিনে বিজয়ী হয়ে পুনরায় প্রধানমন্ত্রীর আসনে বসতে পারেন।
চাঁদপুরজমিন হাসপাতালের চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার চক্ষু চিকিৎসক ডাঃ বমির আহম্মদ, প্রোগ্রাম অফিসার মো. দেলওয়ার হোসেন।
উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাগাদী নানুপুর জামে মসজিদের খতিব মাও. রাকিব উদ্দিন ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মাহফুজ বেপারী, বিশিষ্ট ব্যবসায়ী নূরুল ইসলাম (নান্নু), দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, স্টাফ রিপোর্টার বাবু আলম, শহর প্রতিনিধি গাজী মোঃ ইমাম হাসানসহ অন্যান্যরা। পরে প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদসহ অন্যান্য অতিথিরা চক্ষু চিকিৎসা শিবিরে আসা রোগীদের খোঁজ খবর নেন এবং হাসপাতাল পরিদর্শন করেন। চক্ষু চিকিৎসা শিবিরে ৪জন চক্ষু বিশেষজ্ঞ প্রায় ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ৭০ জন রোগীকে অপরেশনের জন্য ব্যবস্থা করা হয়। প্রতি ইংরেজী মাসের প্রথম রোববার এ চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com