Breaking News
Home / Breaking News / জামালপুরের ৭ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

জামালপুরের ৭ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

জামালপুর প্রতিনিধি::
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জামালপুরের ৭টি উপজেলার চেয়ারম্যান প্রার্থীসহ দেশের ৮৭ উপজেলা পরিষদের প্রার্থীর নাম প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে় এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই নামগুলো ঘোষণা করেন। তিনি বলেন, “এটি তালিকা প্রকাশের প্রথম ধাপ। ১৯ সদস্যের মনোনয়়ন বোর্ড এই তালিকা চূড়ান্ত করেছে।”
জামালপুর জেলার ৭টি উপজেলায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন জামালপুর সদরে মোহাম্মদ আবুল হোসেন, বকশীগঞ্জে একেএম সাইফুল ইসলাম, দেওয়ানগঞ্জে মো. আবুল কালাম আজাদ, মেলান্দহে মো. কামরুজ্জামান, মাদারগঞ্জে মো. ওবায়দুর রহমান বেলাল, সরিষাবাড়ীতে মো, গিয়াস উদ্দিন পাঠান ও ইসলামপুরে এসএম জামাল আব্দুন নাছের।
সদর উপজেলায় মনোয়ন পাওয়া মোহাম্মদ আবুল হোসেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি নান্দিনা কলেজের সাবেক জিএস এবং আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগের নেতা ছিলেন। বকশীগঞ্জ উপজেলায় মনোনয়ন পাওয়া একেএম সাইফুল ইসলাম বিজয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের ত্যাগী এই নেতা মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন দীর্ঘদিন। দেওয়ানগঞ্জ উপজেলায় মনোনয়ন পাওয়া মো. আবুল কালাম আজাদ বর্তমানে উপজেলা পরিষদের চেয়ারম্যান। এর আগে তিনি পৌরসভার মেয়র ছিলেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মেলান্দহ উপজেলায় মনোনয়ন পাওয়া মো. কামরুজ্জামান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। দলের ত্যাগী এই নেতা রাজনীতি করতে গিয়ে রোষানলে পরে শারিরিক নির্যাতন ও জেল জুলুমের শিকার হন। মাদারগঞ্জ উপজেলায় মনোনয়ন পাওয়া মো. ওবায়দুর রহমান বেলাল পর পর দুইবারের উপজেলা চেয়ারম্যান। এ ছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সরিষাবাড়ী উপজেলায় মনোনয়ন পাওয়া মো, গিয়াস উদ্দিন পাঠান জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক। ইসলামপুর উপজেলায় মনোনয়ন পাওয়া এসএম জামাল আব্দুন নাছের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ইতোপূর্বে জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

Powered by themekiller.com