Breaking News
Home / Breaking News / বাবা দেখে যেতে পারলে খুশি হতেন

বাবা দেখে যেতে পারলে খুশি হতেন

বিনোদন ডেস্কঃ

(বাঁম থেকে) আমজাদ হোসেন ও ছোট ছেলে সোহেল আরমান ও মাফলার নাটকের একটি দৃশ্য
দেশবরেণ্য নির্মাতা আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান নির্মাণ করেছেন নাটক ‘মাফলার’।
বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সোহেল আরমান বাংলানিউজকে বলেন, নাটকটি যখন শুটিং হয় তখন বাবা বেঁচে ছিলেন। আমার ডিরেকশনটা কেমন হয় বাবা খুব দেখতে চেয়েছিলেন। কাজটি বাবা দেখে যেতে পারলে খুশি হতেন, আমারও ভালো লাগত।
নাটকটির গল্পে দেখা যাবে, গার্মেন্টস ব্যবসায়ী আদনান একজন ধনাঢ্য ব্যক্তি। একদিন হাইওয়েতে তার গাড়ি চলছিল সিলেট এয়ারপোর্টের উদ্দেশ্যে। পথে তার খুসখুসে কাশি হলে মাফলার কেনার জন্য একটি দোকানে থামেন। দোকানে আদনান একটা ভালো মাফলার চাইলে দোকানদার তাকে হাতে বোনা একটি মাফলার দেন, যার দাম অনেক কম।
দোকানদার জানায়, এই মাফলারটা অর্শি নামে একজন অন্ধ মেয়ের হাতে বোনা। আদনান বেশ অবাক হয়। অন্ধ মেয়ে কী করে এতো সুন্দর মাফলার বানায়। কৌতূহলবশত মেয়েটিকে তিনি খুঁজে বের করে সেই গ্রামের এক ছেলে নয়নের মাধ্যমে। যে ছেলেটি অর্শির হাতে বোনা মাফলার দোকানে বিক্রি করতেন। অর্শিকে দেখে প্রেমে পড়ে যান আদনান। একসময় আদনান বুঝতে পারেন নয়ন অর্শিকে খুব ভালোবাসে। কী করবে আদনান দ্বিধায় পড়ে যায়। এমন ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘মাফলার’।
এতে আদনান চরিত্রে অপূর্ব, অর্শি চরিত্রে তানজিন তিশা ও নয়ন চরিত্রে অভিনয় করেছেন আফজাল কবির। আরও রয়েছেন পীরজাদা শহিদুল হারুন, জয়িতা প্রিয়ন্তি, কাজী উজ্জ্বল, মনির এবং মুহিত চৌধুরী।
ফ্যাক্টর থ্রি সলিউশনের প্রযোজনায় নাটকটি রচনাও করেছেন সোহেল আরমান। শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টায় এসএ টিভিতে নাটকটি প্রচার হবে।

Powered by themekiller.com