Breaking News
Home / সারাদেশ / সতকীকরন বিজ্ঞপ্তিঃ পরিত্যক্ত ভবন, অনাকাঙ্খিত কোন দূর্ঘটনা ঘটলে কৃতপক্ষ দায়ী না- সোনালী ব্যাংক

সতকীকরন বিজ্ঞপ্তিঃ পরিত্যক্ত ভবন, অনাকাঙ্খিত কোন দূর্ঘটনা ঘটলে কৃতপক্ষ দায়ী না- সোনালী ব্যাংক

সতকীকরন বিজ্ঞপ্তিঃ
পুরান বাজার কলেজ সংলগ্ন ১০নং নৌকা ঘাটে পুরতন দোতালা ভবনটি অবস্থিত । এটি সোনালী ব্যাংকের সম্পত্তি। সোনালী ব্যাংক একটি নোটিশ ভবনটির সামনের দিকে ঝুলিয়ে রেখেছে, ভবনটি সম্পূর্ন পরিত্যক্ত ও যে কোন সময় ধসে পড়তে পাড়ে এবং তার আশে পাশে না থাকার জন্য অনুরোধ করা গেলো এবং অনাকাঙ্খিত কোন দূর্ঘটনা ঘটলে কৃতপক্ষ দায়ি না!!!

কিছু প্রশ্ন চলেই আসে-

এতো বিশাল দ্বিতল ভবনটি যদি ধসে পড়ে তাহলে এটা রাস্তায় যে এসে পড়বে না, তার নিশ্চয়তা কি আছে, আর তাতে মানুষের ক্ষয়ক্ষতি হলে তার কি দায়িত্ব সোনালী ব্যাংক নিবেনা।তার জন্য কি নোটিশ।

ভবনের পাশে এখনো বেশ কিছু দোকানপাট আছে সেগুলো ক্ষতিগ্রস্ত হলে বা সে দোকান গুলোতে যে কাষ্টমার থাকবে তাদের কোন ক্ষয়ক্ষতি হলে তার দায়িত্ব কে নিবে।

ভবনটির পাশেই ১০ নং নৌকা ঘাট, ধসে পড়লে মাঝি বা নৌকার যাত্রীদের দায় দ্বায়িত্ব কি সোনালী ব্যাংক নিবে? নাকি নৌকা ঘাট বন্ধ করে দিতে হবে?

যেহেতু জানেন যে এই ভবনটি পুরোপুরি পরিত্যক্ত, এবং যে কোন সময় ধসে পড়তে পারে। তাহলে তা ভাঙ্গার উদ্যোগ বা যথাযথ ব্যবস্থা গ্রহন করছেন না কেন প্রশ্ন জনমনে।
সতকীকরন বিজ্ঞপ্তি দিয়েই কি সোনালী ব্যাংক কতৃপক্ষের দায়িত্ব শেষ। যথাযথ কতৃপক্ষের জরুরী ব্যবস্থা গ্রহন করা দরকার বলে নৌকার মাঝিসহ এলাকাবাসী দাবী জানিয়েছেন।
সংগ্রহ :গ্রীনবাংলা নিউজ

Powered by themekiller.com