Breaking News
Home / Breaking News / কোরআন পড়ার সময় টিনে শব্দ করার প্রতিবাদ করায় ৮০ বছরের বৃদ্ধাকে বাঁশ দিয়ে পেটালেন প্রতিবেশী

কোরআন পড়ার সময় টিনে শব্দ করার প্রতিবাদ করায় ৮০ বছরের বৃদ্ধাকে বাঁশ দিয়ে পেটালেন প্রতিবেশী

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে কোরআন পড়ার সময় টিনে শব্দ করার প্রতিবাদ করায় ৮০ বছরের বৃদ্ধাকে ঘর থেকে টেনে নিয়ে কুপিয়ে আহত করলেন এক প্রতিবেশী।জানা যায়, বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার শিমলা ইউনিয়নের বাদে মাকুল্ল্যা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধার পুত্রবধূ কমলা বেগমও (৩০) আহত হয়। গুরুতর আহত কমলা বেগম ওই এলাকার মৃত দুদু মিয়ার স্ত্রী।স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য মতে, বিকালে কোরআন পড়ছিলেন বৃদ্ধা কমলা বেগম, এসময় প্রতিবেশী আজিজুর ইসলাম (৪০) বৃদ্ধার টিনের ঘরের বেড়ায় বাঁশ দিয়ে শব্দ করার ফলে প্রতিবাদ করেন তিনি।

প্রতিবাদের সময় বৃদ্ধা কমলাকে ঘর থেকে ধরে এনে আজিজুর ও তার স্ত্রী রাবেয়া বেগম (৩৫) এবং তার কন্যা আরজিনা খাতুন (১৭) বাঁশ দিয়ে পেটাতে থাকেন। হামলার এক পর্যায়ে ঘর থেকে দা এনে বৃদ্ধার মাথায় কোপ বসিয়ে দেন আজিজুল।এ সময় দায়ের কোপের আঘাতে মাটিতে পড়ে যায় কমলা। ঘটনার পরপরই স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় কমলাকে উদ্ধার করে গোপালপুর হাসপাতালে ভর্তি করেন।ভুক্তভোগীর পরিবার জানিয়েছেন, বাড়িতে কোন পুরুষ না থাকায় হামলাকারীরা নির্বিঘ্নে হামলা চালিয়ে কমলাকে আহত করেন। সে সময় শাশুড়িকে হামলাকারীদের হাত থেকে উদ্ধার করতে এসে হামলাকারীদের হামলার শিকার হন বৃদ্ধার পুত্রবধূ কামনা বেগম।

এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে গোপালপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ হাসান আল-মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃদ্ধাকে পিটিয়ে আহত করার বিষয়ে আমি জানতে পেরেছি। অভিযুক্তদের বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com