Breaking News
Home / Breaking News / চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে হাজী আবুল বাসার মিলন ভাইস চেয়ারম্যান প্রার্থী

চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে হাজী আবুল বাসার মিলন ভাইস চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোটার ॥
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন চাঁদপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ আবুল বাসার মিলন। এ উপলক্ষ্যে পেশাজীবি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেছেন তিনি। ১ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে তার নিজ বাড়ি মরহুম আব্দুর রশীদ বেপারী বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করার কথা জানান এবং নির্বাচনে দলীয় নেতাকর্মী, সমর্থকসহ সর্বস্তরের ভোটারদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
হাজী আবুল বাশার মিলন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ভালবেসে এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্রকে এগিয়ে নিতে রাজনীতির সাথে দীর্ঘ দিন সম্পৃক্ত ছিলাম এবং আছি। মূলত চাঁদপুরের কৃতি সন্তান ও সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরীর হাত ধরেই আমার রাজনীতিতে আসা। আমি তাঁর অত্যান্ত ¯স্নেহধন্য ছিলাম। তিনি আমাকে খুব আদর করতেন ভালোবাসতেন সন্তানের মতন। তাঁর রাজনীতিক দক্ষতা, সততা ও আদর্শ আমাকে মুগ্ধ করতো।
হাজী আবুল বাশার মিলন বলেন, আমার পিতা মরহুম আব্দুর রশীদ বেপারী চাঁদপুর পৌরসভার মেম্বার ছিলেন। একজন জনপ্রতিনিধির সন্তান হিসেবে আমার রক্তেও মানবসেবা ও সমাজসেবা মিশে আছে। আর এ কারণে বিগত সময়ে আমি মানুষের সেবা করেছি এবং আগামীতেও করে যাবো। মূলত মানুষের সেবা করার ইচ্ছা নিয়েই আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছি। এজন্য আমি মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সকল নেতাকর্মী, সমর্থক এবং সদর উপজেলা বাসীর কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।
উল্লেখ: পুরাণবাজারের কৃতি সন্তান হাজী আবুল বাশার মিলন ঢাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তার পিতা মরহুম আব্দুর রশীদ বেপারী চাঁদপুর পৌরসভার একজন জনপ্রিয় সৎ ও আর্দশবান মেম্বার ছিলেন। হাজী মিলন চাঁদপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, চাঁদপুর জেলা সমিতির কার্যকরী কমিটির সদস্য, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি, পুরাণবাজার ইসলামি মহাসম্মেলন কমিটির সহ-সভাপতি, ভাই ভাই স্পোটিং ক্লাবের সহ-সভাপতি সহ বহু সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। নিজ এলাকায় একজন দানশীল ব্যক্তি ও সমাজসেবক হিসেবে তাঁর সুনাম সুখ্যাতি রয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com