Breaking News
Home / Breaking News / সিলেট পুলিশ আইজি ব্যাজ পাচ্ছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইউসুফ

সিলেট পুলিশ আইজি ব্যাজ পাচ্ছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইউসুফ

নিজস্ব প্রতিবেদকঃ ভালো কাজের স্বীকৃতি হিসেবে এবার সারা দেশে ৫০১ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য পাচ্ছেন পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ’। এই তালিকায় এ গ্রেডে স্থান পেয়েছেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউসুফ।
৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহে মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এই পুরস্কার তুলে দেবেন।
পুলিশ সদর দফতরের ইন্টেলিজেন্স অ্যান্ড স্পেশাল অ্যাফেয়ার্স বিভাগের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে পদকপ্রাপ্তদের নামের তালিকা জানানো হয়েছে। পদকের জন্য নির্বাচিতদের আগামী ৪ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ গ্রাউন্ডে উপস্থিত হয়ে রিপোর্ট করতে বলা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৮ সালে সারা দেশের আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকা-, মামলার রহস্য উদঘাটন, জনমুখী পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে আইজি ব্যাজ পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদ্যস্যদের নির্বাচিত করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউসুফ বলেন, এই স্বীকৃতি পাওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজি স্যারসহ সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানাই। আমার কর্মস্থল মৌলভীবাজার জেলার কুলাউড়া, বড়লেখা ও জুড়ি উপজেলা থানা পুলিশের সকল কর্মকর্তা ও কর্মচারীসহ সাধারণ সকলের সহযোগীয়তায় আমি এই স্বীকৃতি পেয়েছি বলে মনে করি।
আবু ইউসুফ আরও বলেন, ডাকাতি প্রতিরোধ, ডাকাতদের সাথে বন্ধুকযুদ্ধ, আত্মহত্যা প্রতিরোধে ভূমিকার জন্য আবেদনের পরিপ্রেক্ষিতে আইজি ব্যাজ পেয়েছি।
উল্লেখ্য, এবারের পুলিশ সপ্তাহে জঙ্গি ও মাদক নির্মূলকে গুরুত্ব দেওয়া হচ্ছে। একারণে এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য নির্বাচন করা হয়েছে ‘পুলিশ-জনতা ঐক্য গড়ি, জঙ্গি-মাদক নির্মূল করি’।

error: Content is protected !!

Powered by themekiller.com