Breaking News
Home / Breaking News / এস এস সি পরিক্ষার্থীদের ফেইসবুকে এক্টিভ না থাকার নির্দ্দেশ –ডাঃ দিপু মনি

এস এস সি পরিক্ষার্থীদের ফেইসবুকে এক্টিভ না থাকার নির্দ্দেশ –ডাঃ দিপু মনি

ষ্টাফ রির্পোটারঃ
শুরু হচ্ছে এস এস সি পরিক্ষা । ১০ বছরের কষ্টের ফল হচ্ছে এই পরিক্ষা । ছোটবেলা থেকে মানুষ পড়ালেখা করে বড় হবার স্বপ্ন দেখে আর সেই স্বপ্ন পূরণ হবার পথে এগোয় এই পরিক্ষার মাধ্যমে ।
প্রশ্নফাঁসসহ শিক্ষা ও পরীক্ষা পদ্ধতির সকল অনিয়ম উৎপাটনে কঠোর হওয়ার ঘোষণা দিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অভিভাবক ও পরীক্ষার্থীদের উদ্দেশে বলেন, পরীক্ষার আগে অনৈতিক পথে নামবেন না।
মঙ্গলবার চট্টগ্রাম মহানগরীর এম এ আজিজ স্টেডিয়ামে জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এই আহ্বান জানান।
আগামী ২ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার প্রসঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, আসন্ন এই পরীক্ষা আমাদের সবার জন্যও একটা পরীক্ষা। আমরা এই পরীক্ষায় ভালোভাবে উত্তীর্ণ হতে চাই। এই পরীক্ষা যেন সম্পূর্ণভাবে প্রশ্নপত্র ফাঁসমুক্ত এবং নকলমুক্তভাবে অনুষ্ঠিত হয়।
মন্ত্রী বলেন আমরা চাই, পরীক্ষার্থীরা সঠিকভাবে পড়াশোনা করবে, ঠিকভাবে পরীক্ষায় অংশ নেবে এবং ভালো ফলাফল করবে। অনৈতিকতার পথে হেঁটে কখনো ভালো ফল পাওয়া যায় না।
প্রশ্ন ফাঁসকারীদের কঠোরভাবে মোকাবেলার ঘোষণা দিয়ে মন্ত্রী বলেন, আমরা চেষ্টা করবো কোনোভাবেই যেন কোন অসৎমহল আমাদের সুন্দর প্রক্রিয়াকে বিনষ্ট করতে না পারে। ছাত্রছাত্রী অভিভাবকরা যদি সবাই অনৈতিকতা থেকে দূরে থাকে তাহলে দুর্বৃত্তরা এই অপকর্ম করার অপচেষ্টা করবে না। এক্ষেত্রে সবারই করণীয় রয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com