Breaking News
Home / Breaking News / জামালপুরে মৎস্যজীবীদের মাঝে অর্থ বিতরণ

জামালপুরে মৎস্যজীবীদের মাঝে অর্থ বিতরণ

নিপুন জাকারিয়া::
জামালপুর সদর উপজেলার দিগপাইত ও তিতপল্যা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রকল্প জামালপুর অর্থনৈতিক অঞ্চলের বামুনজি বিলে বেকার হয়ে পড়া ক্ষতিগ্রস্ত মৎস্যজীবীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মৎস্য চাষে নিয়োজিত থাকা এই এলাকার তিনশতাধিক মৎস্যজীবী পরিবারের মাঝে এ অর্থ তুলে বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার এর পক্ষ থেকে প্রথমধাপে হিস্যার সাত লক্ষ টাকা বিতরণ করা হয়।
সুলতাননগর বঙ্গবন্ধু স্মৃতি সংসদ হলরুমে আয়োজিত অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। এ সময় এমপি বলেন, জামালপুর অর্থনৈতিক অঞ্চলের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এই এলাকার জনগন যেন, তাদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত না হয় এবং এ জোনে তাদের ক্ষতি না হয়, সেই দিকে আমার নজর আছে। যার যার প্রাপ্য অর্থ তাদের হাতে তুলে দেওয়া হবে। তিনি বলেন, এ অর্থের প্রতি আমার কোন প্রকার লোভ লালসা নেই। ক্ষতিগ্রস্ত মৎস্যজীবীদের যা প্রাপ্য সেটা যেকোন মূল্য, তাদের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করবো।
অর্থবিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তিতপল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন আর রশিদ সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক দৌলতুজ্জামান, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, এমএম বিল্ডার্সের প্রতিনিধি হিসেবে একাউন্টেড গোলাম মোস্তফা, মৎস্যজীবী নেতা ইন্তাজ মিলিটারী, আব্দুল বারী সুলতানী, মিয়ার উদ্দিন মেম্বারসহ স্থানীয় মৎস্যজীবীরা উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় কয়েকটি মসজিদের উন্নয়নকল্পে ১ লক্ষ টাকা মসজিদ কমিটির হাতে তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মৎস্যজীবী নেতা জোৎস্না।
ক্যাপশন : ক্ষতিগ্রস্ত মৎস্যজীবীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

error: Content is protected !!

Powered by themekiller.com