Breaking News
Home / Breaking News / কচুয়া আওয়ামীলিগের সহ-সভাপতি আমির হোসেনের ভাই মনির হোসেন চলে গেলেন না ফেরার দেশে

কচুয়া আওয়ামীলিগের সহ-সভাপতি আমির হোসেনের ভাই মনির হোসেন চলে গেলেন না ফেরার দেশে

অফিস প্রধান মফিজুল ইসলাম বাবুল কচুয়াঃ
কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোহট দক্ষিন ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আমির হোসেনের ছোট ভাই রহিমানগর বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ্ব মনির হোসেন চলে গেলেন না ফেরার দেশে। অাজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় মরহুমের গুবিন্দপুর গ্রামের বাড়ী সংলগ্ন মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন,কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির,ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের ত্রান-দৃর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা,চাঁদপুর জেলাপরিষদের সদস্য মোঃ সালাউদ্দিন ভূঁইয়া,স্থানিয় ইউপি চেয়ারম্যান শাহরিয়ার শাহিন,গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সীসহ উল্লেখ জনক গন্যমান্য এবং মুসুল্লিগন।
এছাড়াও এক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি,কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলাী পাটওয়ারী ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ প্রমূখ।
মরহুম মনির হোসেন দীর্ঘদিন থেকে বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন। তিনি বুধবার ভারতের মাদরাজের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্নালিল্লাহে””””””””””””রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে এবং এক পুত্র সন্তানসহ বহু আত্মিয় স্বজন ও শুভাকাংখি রেখে যান।

error: Content is protected !!

Powered by themekiller.com