Breaking News
Home / Breaking News / সাংবাদিক মানিক পাটওয়ারীর জানাজা অনুষ্ঠিত

সাংবাদিক মানিক পাটওয়ারীর জানাজা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটারঃ
আজ ৩০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার সকাল সোয়া আট টার সময় কোড়ালিয়া পাটওয়ারী বাড়ি মসজিদপ্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে । জানাজায় চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি আব্দুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি। আল ইমরান শোভন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশ্বাদ মিয়াজী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশ, চাঁদপুরে অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মহসিন, দৈনিক চাঁদপুর সময় পত্রিকার প্রধান সম্পাদক ও সমাজ বার্তার সম্পাদক এম ফরিদুল ইসলাম উকিল, মাইটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোনাওযার কানন সহ বিভিন্ন রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য
চাঁদপুরে ট্রাক্টরের আঘাতে আহত বাংলাটিভি’র সাংবাদিক মানিক পাটোয়ারী আর নেই
চাঁদপুর সময় ডেস্ক-সড়কে ঘাতক ট্রাক্টরের আঘাতে আহত বেসরকারি টেলিভিশন বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারী আর নেই। ৮ দিন মৃত্যুর প্রহর গুনে বুধবার (৩০ জানুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকার উত্তরা আরএমবি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না…রাজিউন)।

মৃতের ভাই খোকন পাটওয়ারী মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। মৃত্যুর সংবাদ প্রকাশের পরপরই চাঁদপুরে তাঁর সহকর্মীদের অনেকেই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন এবং সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মানিক পাটওয়ারী চাঁদপুর শহরের কোড়ালিয়াস্থ পীর বাদশা মিয়া সড়ক এলাকার মৃত ওচমান পাটওয়ারীর ছেলে। ৪ বোন ও ৫ ভাইয়ের মধ্যে মানিক পঞ্চম। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে যান।

মানিকের ভাই খোকন পাটওয়ারী জানান, গত ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজার এলাকায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় গুরুতর আহত হন সাংবাদিক মানিক পাটওয়ারী। তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাকে প্রথমে পঙ্গু মহাসপাাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে রাজধানীর উত্তরা আরএমবি হাসপাতালে নেয়া হয়। এ হাসপাতালে মানিক আইসিসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন।

এছাড়া চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে পক্ষ থেকে সংগঠনের সভাপতি একে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের শোক প্রকাশ করেছেন।

চাঁদপুরের বহুল প্রচারিত বাংলারমুখ নিউজ২৪. কম এর প্রকাশক এডঃ বদরুল আলম, সম্পাদক মন্ডলীর সভাপতি শাহরিয়ার পলাশ, প্রধান সম্পাদ এম. আর হারুন, সম্পাদক এন কে সুমন পাটওয়ারী, বার্তা সম্পাদক অভিজিত রায়সহ উপজেলা অফিস প্রধানদ্বয়রা শোক ও তার আত্মার মাগফেরাত কামনা করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com