Breaking News
Home / Breaking News / চাঁদপুর প্রেসক্লাবে ফরিদগঞ্জ আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

চাঁদপুর প্রেসক্লাবে ফরিদগঞ্জ আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

অ‌ভি‌জিত রায় ।। ফরিদগঞ্জে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাকে কেন্দ্র করে দু’গ্রæফের সংঘর্ষের ঘটনার পরিপেক্ষিতে চাঁদপুর প্রেসক্লাবে সংসবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ। বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফরিদগঞ্জে আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
তিনি তাঁর বক্তব্যে বলেন, কেন্দ্রের নির্দেশিত চিঠির আলোকে আমরা বর্ধিত সভার কাজ আয়োজন করি। নিয়ম অনুযায়ী জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে অবহিত করে সভার কাজ শুরু করি। সভা সমাপ্তির পথে অবাঞ্চিত লোকজন পুলিশের সহযোগিতায় আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালায়। এছাড়া তারা সাবেক এমপির গাড়ি ভাংচুর করে। তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তি নিশ্চিত করা হোক। আমরা উপজেলা পুলিশ প্রশাসনের উপর আস্তা হারিয়ে ফেলেছি।
এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভূইয়া বক্তব্যে বলেন, অনেক প্রেম অপ্রকাশিত থাকে, কারনে কারনে তা প্রকাশ পায়। প্রশ্নের জবাবে বলবো সংবাদ সম্মেলনে আওয়ামী ১০টি অঙ্গ সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত রয়েছেন। সকলে চায় ঘটনার প্রকৃত কারন উদঘাটন করে সাংগঠনিক তদন্ত ও জুডিশিয়ালি তদন্ত করা হোক।
তিনি আরো বলেন, জেলা আওয়ামী লীগের আহŸাানে এ বিশেষ বর্ধিত সভা ডাকা হয়েছিলো উপজেলা আওয়ামীলীগ তার বাস্তবায়ন করেছে। আমি কেন্দ্রীয় সম্পাদকে নলেজে দিয়ে এ সভায় উপস্থিত হই। উপজেলা আওয়ামী লীগের একজন সাধারণ সদস্য হিসেবে আজকের এ অনুষ্ঠানে আমার এ উপস্থিতি।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধরের পরিচালনায় উন্মুক্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ মোহাম্মদ মাকছুদুল আলম, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাংগঠনিক সম্পাদক আলম পলাশ, আহসান উল্লাহ, মতলবের আলোর সম্পাদক কে এম মাসুদসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com