Breaking News
Home / Breaking News / মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষের আশংকা।।তৃনমূল নেতাকর্মীদের মাঝে টাকার বিনিময়ে ভোট কেনার চেষ্টা।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষের আশংকা।।তৃনমূল নেতাকর্মীদের মাঝে টাকার বিনিময়ে ভোট কেনার চেষ্টা।

বোরহানউদ্দিন ডালিম :: চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার সকাল দশটায় মতলব উত্তর উপজেলা কমপ্লেক্সের মিলনায়তনে।
উক্ত বর্ধিত সভা কে কেন্দ্র করে সংঘর্ষের আশংকা রয়েছে বলে তৃনমূল নেতাকর্মীরা জানিয়েছেন।
বর্ধিত সভায় আগামী উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে তৃনমূল নেতাকর্মীদের কাছ থেকে টাকার বিনিময়ে ভোট কেনার অপচেষ্টা করছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস কেন্দ্রে উপজেলা চেয়ারম্যান পদে তার নাম এককভাবে পাঠানোর জন্য টাকা দিয়ে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক এর ভোট কিনতে জনপ্রতি পাঁচ হাজার করে টাকা দিচ্ছেন বলে অভিযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান পদের একাধিক প্রার্থী। এই পরিস্থিতিতে মতলব উত্তরে টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে।যেকোনো সময় বড় ধরনের অঘটন ঘটে যেতে পারে।
কেন্দ্র ঘোষিত চিঠিতে বলা আছে উপজেলা ও জেলা আওয়ামী লীগ জনপ্রিয়তার দিক থেকে সর্বোচ্চ তিনজনের নাম পাঠাবে অথচ এম এ কুদ্দুস তৃনমূল নেতাকর্মীদের কাছ টাকার বিনিময়ে ভোট কেনার অপচেষ্টা চালাচ্ছেন।তিনি আগেই কাগজে সাক্ষর নিচ্ছেন যারা সাক্ষর না দেন তাদের বাদ দিয়ে কাউকে না জানিয়ে নতুন কমিটি দিয়ে কাউন্সিলর বানিয়ে ভোট কেনার চেষ্টা করতেছেন বলে জানান সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ। ইউসুফ বলেন আমি উনার কথা না মানাতে তিনি আমাকে কাউন্সিলর ভোটার থেকে বাদ দেওয়ার চেষ্টা করতেছেন বলে শুনতেছি।এই রকম আরো কয়েকজন এমন অভিযোগ করেন।
উক্ত বিষয়ে একাধিক প্রার্থীর সাথে কথা বললে তারা বলেন আমরা এই ধরনের কাউন্সিল বা বর্ধিত সভা চাই না।স্থানীয় সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল পবিত্র ওমরাহ পালন করতে মক্কায় অবস্থান করছেন বলে জানা গেছে।
বিভিন্ন ভাবে স্থানীয় সংসদ সদস্যের ঘনিষ্ঠ লোকজনের কাছে জানা যায় যে,মাননীয় সংসদ সদস্য এই বিষয়ে কিছুই জানেন না।
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উক্ত বর্ধিত সভা কে সংঘর্ষের আশংকা রয়েছে বলে তৃনমূল নেতাকর্মীদের মাঝে উৎকন্ঠা উত্তেজনা বিরাজ করছে।উল্লেখ্য গতকাল মঙ্গলবার ফরিদগন্জ আওয়ামী লীগের বর্ধিত সভা তে বহু নেতাকর্মী সংঘর্ষের পর গুলিবিদ্ধ হয়েছেন।তাই মতলব উত্তর উপজেলার সাধারন নেতাকর্মীরা আতংকে রয়েছে কারন যেকোনো সময় বড় ধরনের অঘটন ঘটে যেতে পারে বলে সবাই ধারনা করছেন।তাই উক্ত বর্ধিত সভা বন্ধ করতে একাধিক প্রার্থী মত প্রকাশ করেছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com