Breaking News
Home / Breaking News / আইনজীবী বাবুসোনা হত্যার দায়ে স্ত্রী দীপার ফাঁসির আদেশ

আইনজীবী বাবুসোনা হত্যার দায়ে স্ত্রী দীপার ফাঁসির আদেশ

রংপুর প্রতিনিধিঃ

রংপুরে বহুল আলোচিত আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক বাবুসোনার হত্যা মামলায়র রায়ে স্ত্রী স্নিগ্ধা ভৌমিক দীপাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর নির্দেশ দিয়েছে আদালত।
আজ মঙ্গলবার রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক এ বি এম নিজামুল হক এ রায় ঘোষনা করেন।
সরকারী কৌশুলী (পিপি) আব্দুল মালেক জানান, গত বছরের ২৯ মার্চ বৃহস্পতিবার রাতে রংপুর বারের সহকারী সম্পাদক ও সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক বাবুসোনাকে ১০টি ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর তার লাশ তাজহাট মোলাপাড়ায় প্রেমিক শিক্ষক কামরুলের ভাইয়ের নির্মাণাধীন বাড়ির ঘরের মেঝেতে পুঁতে রাখা হয়।
পরবর্তীতে ৩ এপ্রিল মধ্যরাতে বাবুসোনার স্ত্রী স্নিগ্ধা সরকার ওরফে দীপাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে। তিনি এ হত্যাকান্ডের কথা স্বীকার করেন এবং লাশের অবস্থান সম্পর্কে তাদের জানান। সেই সূত্র ধরে ওই দিন রাতে মোলাপাড়ার একটি বাড়ির মেঝে খুঁড়ে নিহত আইনজীবি বাবুসোনার গলিত লাশ উদ্ধার করা হয়।
এ ঘটনায় পুলিশ বাবুসোনার স্ত্রী স্নিগ্ধা সরকার ওরফে দিপা, প্রেমিক শিক্ষক কামরুল ইসলাম, বাবুসোনার সহকারী মিলন মোহন্ত, ছাত্র মোলাপাড়া এলাকার সবুজ ইসলাম ও রোকনুজ্জামানকে গ্রেপ্তার করে।
উলে­খ্য, নিহত বাবুসোনা‘র ছোট ভাই রংপুরের বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক খোলা কাগজ রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক এ ঘটনায় বাদী হয়ে রংপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com