Breaking News
Home / Breaking News / ভৈরবে মাদক ব্যাবসার প্রতিবাদ করায় নারীকে মারধর

ভৈরবে মাদক ব্যাবসার প্রতিবাদ করায় নারীকে মারধর

ভৈরব প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে মাদক ব্যবসার প্রতিবাদ করায় নাদিরা বেগম (৩৫) নামের এক নারী মারধরের শিকার হয়েছেন। নাদিরা কাঠপট্টি এলাকার মোফাজ্জল হোসেনের স্ত্রী।
আজ সোমবার সকালে ভৈরব বাজারের কাঠপট্টি এলাকার মৃত শাজাহান পাগলার স্ত্রী ফরিদা বেগম, তাঁর মেয়ে রূপা বেগম ও মেয়ের জামাতা বাছির মিয়া এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেছেন হামলার শিকার নাদিরা। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
নাদিরা অভিযোগ করে বলেন, প্রতিবেশী ফরিদা বেগম, রূপা বেগম ও বাছির মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক বিক্রি করে আসছে। তাদের এই মাদক বেচাকেনার খবর আমি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে দুইদিন আগে অভিযুক্তদের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এতে তাঁর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে ওই মাদক ব্যবসায়ী পরিবারের সদস্যরা। এরই জের ধরে তারা অতর্কিত হামলা চালায়।
এদিকে নাদিরার প্রতিবেশী রাবেয়া খাতুন ও মনোয়ারা বেগম জানান, আহত নাদিরা একজন সাহসী ও প্রতিবাদী নারী। অভিযুক্ত তিনজন এলাকায় দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করে আসছে। নাদিরার অভিযোগের কারণে বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী ওই এলাকায় অভিযান চালায়। এ কারণে অভিযুক্তরা নাদিরাকে বিভিন্ন সময় গালিগালাজ করে।
এ বিষয়ে ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার জানান, অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত সাপেক্ষে শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com