Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় প্রানহানীর প্রতিবাদে মানব বন্ধন

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় প্রানহানীর প্রতিবাদে মানব বন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে গত ১৭ থেকে ২৪ জানুয়ারি পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন প্রাণ হারিয়েছেন। মৃত্যুর এই মিছিলে স্বাস্থ্য পরিদর্শক, শিক্ষা অনুরাগী ও একই পরিবারের ছয়জন রয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩৮ জন।
সড়ক দুর্ঘটনায় প্রাণহানির প্রতিবাদে আজ সোমবার সকালে শহরের উত্তর তেমুহনী এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলশিক্ষক মিজানুর রহমান রুবেলের মৃত্যুর প্রতিবাদে সদর উপজেলার লাহারকান্দি উচ্চ বিদ্যালয় ও আনন্দ নিকেতন মডেল একাডেমির উদ্যোগে এই মানববন্ধন করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মীর শাহাদাত হোসেন রুবেল, লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গফুর, আওয়ামী লীগ নেতা মোরশেদ আলম সবুজ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বেপরোয়া যান চলাচল বন্ধে মনিটরিং জোরদার করতে হবে। সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা বৃদ্ধিতে প্রশাসনকে জোরালো ভূমিকা রাখতে হবে। সড়কে ফিটনেসবিহীন ও উল্টোপথে যানবাহন চলাচল বন্ধ করতে হবে। রামগতি-লক্ষ্মীপুর সড়কটিকে দুই লেনে উন্নীত করার দাবি জানানো হয়।
গত ২৪ জানুয়ারি বেলা ১১টার দিকে মোটরসাইকেল আরোহী দক্ষিণ টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান রুবেল পিকআপ ভ্যানচাপায় নিহত হন। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে। এ ছাড়া তিনি আনন্দ নিকেতন মডেল একাডেমির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য।
এ ছাড়া ১৭ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত সাত দিনে লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আরো ১১ জন নিহত হয়েছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com