Breaking News
Home / Breaking News / যশোরে সাংসদের বাসাসহ ৬ স্থানে ককটেল বিস্ফোরণ

যশোরে সাংসদের বাসাসহ ৬ স্থানে ককটেল বিস্ফোরণ

বিশেষ প্রতিনিধিঃ
যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাড়ির দেয়ালে গতকাল শনিবার দিবাগত রাতে ককটেল বিস্ফোরিত হয়। ছবি : এনটিভি
যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের শহরের কাজীপাড়ার বাসভবনসহ ছয় স্থানে ককটেলের বিস্ফোরণ ঘটেছে। গতকাল শনিবার রাত ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনাগুলো ঘটে।
সাংসদের বাসা ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদের ব্যবসা প্রতিষ্ঠান, যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার বাড়ির সামনেও ককটেল বিস্ফোরিত হয়।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনছার উদ্দিন জানান, ককটেল বিস্ফোরণের পরপরই পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলগুলো পরিদর্শন করেন। ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে বলেও তিনি জানান।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরেই এসব ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে তিনি মনে করছেন।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানান, দুর্বৃত্তরা প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে রাত ১টার পর শাহীন চাকলাদারের মালিকানাধীন হোটেল জাবির ইন্টারন্যাশনালের সামনে, চাকলাদার পরিবহন কাউন্টারের সামনে, যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চাকলাদার ফন্টু, ছাত্রলীগ নেতা রাসেল ও পরিবহন শ্রমিক নেতা আজিজুল আলম মিন্টুর বাড়ির সামনে ককটেলের বিস্ফোরণ ঘটায়।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, রাত ২টার দিকে সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাড়ির সামনে দুর্বৃত্তরা তিনটি ককটেল নিক্ষেপ করে। এর মধ্যে একটি ককটেল বাড়ির দেয়ালে ও একটি বাড়ির সামনে মাটিতে বিস্ফোরিত হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com