Breaking News
Home / Breaking News / পুরানবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে চুরী সংগঠিত

পুরানবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে চুরী সংগঠিত

এম. রহমান ॥
চাঁদপুর শহরের পুরাণবাজারে একরাতে দুটি গুঁড়ের আড়ৎতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ২৬ জানুয়ারী শনিবার দিনগত রাতের কোনো এক সময়ে মৌলভী ঘাট সংলগ্ন আড়ৎ পট্টির কোহিনুর ট্রেডার্স ও ১ নং খেয়াঘাট যাবার রাস্তার আল-আমিন সিন্ডিকেট নামক ব্যবসায়ি প্রতিষ্ঠান দুটিতে এই চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ ঘটনা তদন্ত করেছে।
কোহিনুর ট্রেডার্সের স্বত্বাধিকারি হাজী আ. রশীদ বেপারী জানান, শনিবার সকাল ১০টার সময় তার ছেলে টিুটু বেপারী আড়ৎতের দরজাখুলে ভিতরে প্রবেশ করে সবকিছু এলোমেলো এবং সিন্দুকের তালা ভাঙ্গা দেখতে পান। এতে চুরির বিষয়টি বুঝতে পেরে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ, কমিউনিটি পুলিশ সদস্য, স্থানীয় ব্যবসায়ী এবং চেম্বার নেতৃবৃন্দকে ঘটনা অবহিত করেন। চোরচক্র তার সিন্দুক ভেঙ্গে প্রায় ৩৫ হাজার টাকা নিয়ে গেছে।
আল-আমিন সিন্ডিকেটের স¦ত্ত্বাধিকারি আল-আমিন পাটওয়ারী জানান, একই কায়দায় তার আড়ৎতেও চুরি হয়েছে। তার গদিঘরের দরজার তালা খুলে ক্যাশবাক্সের ড্রয়ার ভেঙ্গে প্রায় এক থেকে দেড় লক্ষাধিক টাকা নিয়ে গেছে।
এদিকে বাজারে চুরির ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় ব্যাবসায়ীরা । এর জন্য কমিউনিটি পুলিশের তৎপরতা বাড়ানোর তাগিদ দেয়া হয়। এ ব্যাপারে চেম্বার অব কমার্স নেতৃবৃন্দ ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
পুরাণবাজার পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গির আলম বলেন, চুরিরস্থান পরিদর্শন করে তদন্ত কাজ চলছে। সন্দেহজনক একজন চোরকে গ্রেফতার করা হয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com