Breaking News
Home / Breaking News / প্রায় ১২৩ ভাগ বেতন ভাতা বাড়ানো হয়েছে, দুর্নীতির সুযোগ নেই’

প্রায় ১২৩ ভাগ বেতন ভাতা বাড়ানো হয়েছে, দুর্নীতির সুযোগ নেই’

বিশেষ প্রতিনিধিঃ
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিতে জিরো টলারেন্স ঘোষণা করেছে সরকার। সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রায় ১২৩ ভাগ বেতন ভাতা বাড়ানো হয়েছে। তাদের দুর্নীতি করার কোনো সুযোগ নেই। কেউ যদি দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থাকে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত জেলা হিসেবে পরিচিত মেহেরপুরের মুজিবনগর। এখানেই শপথ নেয় বাংলাদেশের প্রথম সরকার। সেই সরকারের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এ জেলার একজন মানুষ হয়ে সবচাইতে গুরুত্বপূর্ণ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হয়ে আমি গর্বিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার। সেই লক্ষ্যে কাজ করছে সরকার।
বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে মেহেরপুরে পৌঁছান মেহেরপুর-১ আসনের সাংসদ ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। জেলার শেষ সীমান্ত মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের নতুন দরবেশপুর মোড়ে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। পরে তিনি পৌর কবরস্থানে বাবা ছহী উদ্দীন ও মা ফজিলাতুন্নেছার কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে সার্কিট হাউজে পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার দেয়।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

error: Content is protected !!

Powered by themekiller.com