Breaking News
Home / Breaking News / পুলিশের অপকর্ম ধরিয়ে দিন : শামসুন্নাহার

পুলিশের অপকর্ম ধরিয়ে দিন : শামসুন্নাহার

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরে সার্বিক আইনশৃঙ্খলা, জননিরাপত্তা ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচি প্রণয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইনে ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলার পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার।
এসপি শামসুন্নাহার মতবিনিময় সভায় গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে প্রতিটি ওয়ার্ড থেকে সামজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। এজন্য তিনি তরুণ সমাজ ও জনপ্রতিনিধিসহ সবার সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, এ ব্যাপারে তরুণ সমাজকে জাগ্রত করতে চাই, জনপ্রতিনিধিদের শক্তিশালী করতে চাই। তবে এ ক্ষেত্রে পুলিশের যদি কোনো অপকর্ম থাকে তা ধরিয়ে দেওয়ার অনুরোধ করেছেন তিনি।
মতবিনিময় সভায় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল শেখ, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন সরকার, ফুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম মিয়া, ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন আওয়ামীগ নেতা সফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন। এতে গাজীপুর জেলার বিভিন্ন পৌরসভা, উপজেলা ও ওয়ার্ডের চেয়ারম্যান, সদস্য, রাজনৈতিক নেতা, জেলা পুলিশের কর্মকর্তা এবং সুধীজন অংশ নেন।
পুলিশ সুপার অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার শপথ করান।

error: Content is protected !!

Powered by themekiller.com