Breaking News
Home / Breaking News / কচুয়া বাজার ব্যবসায়ী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো ……… ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়া বাজার ব্যবসায়ী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো ……… ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

অফিস প্রধান মফিজুল ইসলাম বাবুল, কচুয়াঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর তিন- তিনবারের মতো এমপি নির্বাচিত হওয়ায় অাজ বুধবার সন্ধায় কচুয়া দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের আয়োজনে এক সংবর্ধনা এবং পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর
বলেছেন- কচুয়া বাজার ব্যবসায়ী কমিটি সঠিকভাবে দায়ীত্ব পালন না করায় অধ্য সন্ধা থেকে বিলুপ্ত ঘোষনার মধ্যে পৌর গঠনতন্ত্র মোতাবেক নতুন কমিটি গঠন করার জন্য পৌর মেয়রকে নির্দেশ প্রদান করেন।
তিনি আরো বলেন- সম্প্রতি পৌর আওয়ামীলীগের যে কমিটি গঠন করা হয়েছে, এতে অনেকের নাম বাদ পড়েছে। যারা বাদ রয়েছে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়রের সমন্বয়ক্রমে তাদেরকে নিয়ে কমিটিকে সু-সংঘঠিত করার আহবান জানান।
পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাদেক মুন্সি ও আওয়ামীলীগ নেতা জাকির হোসেন (বাটা) প্রমুখ।

error: Content is protected !!

Powered by themekiller.com