Breaking News
Home / Breaking News / বগুড়া জেলা বিএনপির সভাপতিকে নিবৃত্তের ছবি ভাইরাল

বগুড়া জেলা বিএনপির সভাপতিকে নিবৃত্তের ছবি ভাইরাল

ষ্টাফ রির্পোটারঃ
বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে বিএনপি মহাসচিবমির্জা ফখরুল ইসলাম আলমগীরনিবৃত্তকরার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার দুপুরে বগুড়া শহরতলির গোকুল এলাকায় পাঁচতারকা হোটেল মম-ইনের লিফটে এ ঘটনা ঘটে। বিএনপির মহাসচিব ওই হোটেলে যাত্রা বিরতি করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের কোন্দল আরও বেড়েছে। লিফটের মধ্যে মহাসচিবের সামনেই সাইফুল ও চাঁন বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে হাতাহাতিতে পৌঁছে। তখন ফখরুল ইসলাম সভাপতি সাইফুলকে নিবৃত্তকরেন।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, এতে উভয় নেতার সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়। তবে কী কারণে তাদের মধ্যে এ অবস্থার সৃষ্টি হয় সে সম্পর্কে কেউ বলতে রাজি হননি।
বুধবার সন্ধ্যার দিকে নিজের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান এই বিএনপি নেতা।
প্রেস বিজ্ঞপ্তিতে বগুড়া জেলা বিএনপি সভাপতি বলেন, বুধবার অনলাইনে ‘বগুড়ার নেতার সঙ্গে বিতণ্ডায় মির্জা ফখরুল’ শীর্ষক খবরের তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের ভিত্তিহীন খবর পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।
তিনি বলেন, বিএনপি মহাসচিব একজন সম্মানিত ব্যক্তি। উনার সঙ্গে বাকবিতণ্ডার প্রশ্নই আসে না। উনাকে আমরা সবাই শ্রদ্ধা করি। উনি আমাদের অত্যন্ত শ্রদ্ধেয় ব্যক্তি। উনাকে কেন্দ্র করে যে খবর পরিবেশন করা হয়েছে তা সঠিক নয় বলে দাবি করেন বগুড়া জেলা বিএনপি সভাপতি।
প্রসঙ্গত, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার বগুড়ায় যান। তিনি বগুড়া-৬ (সদর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়েছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com