Breaking News
Home / Breaking News / শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে – – – ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে – – – ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

নিপুন জাকারিয়া, জামালপুর প্রতিনিধি:–

জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি বলেছেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত। তারা আগামী দিনে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত থেকে দেশের সুনাম বয়ে আনবে। এমপি বলেন, শিক্ষার্থীরা প্রতিদিন নিয়মিত স্কুলে আসবে এবং ভালভাবে লেখাপড়া করবে। তিনি শিক্ষার্থীদের মাদক ও ইভটিজিং এবং বাল্যবিয়ে থেকে বিরত থাকার আহবান জানান। পিতা- মাতা যদি স্কুল জীবনের ইতি টেনে, তোমাদের বিয়ে দিতে চাই, তোমরা সরাসরি আমাকে জানাবে, আমরা যে কোন মূলে, তা প্রতিহত করবো।

জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের রশিদপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পূর্বক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বুধবার দুপুরে রশিদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক খন্দকার ফজলুল হকের সভাপতিত্বে ও রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ বিএসসির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৫ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য দানবীর আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জামালপুর জেলা আওয়ামী সদস্য অধ্যাপক আব্দুল হামিদ, দিগপাইত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, তুলশীরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম জাহাঙ্গীর আলম লিচু, প্রভাষক সাইদুর রহমান, রশিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান বাদশা, রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম তালুকদার, ঢাকা নিউ লাইফ ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা উমর ফারুক মঞ্জু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সাকিল প্রমুখ।

এসময় দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com