Breaking News
Home / Breaking News / বিএনপির আন্দোলনের স্বপ্ন দুঃস্বপ্নের নামান্তর : ওবায়দুল কাদের

বিএনপির আন্দোলনের স্বপ্ন দুঃস্বপ্নের নামান্তর : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর বনানীতে বিআরটিএ ভবনে আজ বুধবার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অভূতপূর্ব বিজয়ের পর বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ মোটেও সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামবে না। বিএনপির এ ধরনের স্বপ্ন দুঃস্বপ্নেরই নামান্তর।
আজ বুধবার রাজধানীর বনানীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ভবনে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত এক বৈঠকে এসব কথা বলেন সেতুমন্ত্রী।
আন্দোলনের আহ্বান জানানো ছাড়া বিএনপির এখন কিছুই করার নেই। কিন্তু বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে, দেশে এমন কোনো পরিস্থিতির উদ্ভব ঘটেনি জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘কিসের আন্দোলন, কার বিরুদ্ধে আন্দোলন, কে করবে আন্দোলন, সেটাই তো জানি না। এবং তার (মির্জা ফখরুল) আহ্বানে ১০ বছরে তো কাউকে সাড়া দিতে দেখিনি।’
‘একটা ল্যান্ডস্লাইড ভিক্টরি, ভূমিধস বিজয়ের পর এ সরকারের বিরুদ্ধে জনগণ আন্দোলনে, ফখরুল সাহেবের আহ্বানে সাড়া দেবে, এ ধরনের স্বপ্ন দুঃস্বপ্নের নামান্তর,’ বলেন ওবায়দুল কাদের।
সড়কে বিশৃঙ্খলা, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে নিজের অবস্থান ঘোষণা করে সেতুমন্ত্রী আরো বলেন, বিআরটিএকে অবশ্যই দালালমুক্ত করতে হবে। যাদের কারণে বিআরটিএর সুনাম নষ্ট হবে, তারা সংশোধন না হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
সড়কমন্ত্রী বলেন, ‘গাড়ি না এনেও (দেখিয়েও) গাড়ির ফিটনেস সংগ্রহ করা যেত, টাকা-পয়সার বিনিময়ে। এই ছবির পরিবর্তন কিছুটা হয়েছে। কিন্তু আমি পুরোপুরি এ দৃশ্যপটের পরিবর্তন চাই। এসব জনহয়রানি বন্ধ করতে হবে।’
জনসেবায় যাতে কোনো প্রকার হয়রানি না হয়, সংশ্লিষ্ট সবাইকে সেদিকে লক্ষ্য রাখার আহ্বান জানান ওবায়দুল কাদের।

error: Content is protected !!

Powered by themekiller.com