Breaking News
Home / Breaking News / মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে এডভোকেট সেলিম মিয়া জনপ্রিয়তার শীর্ষে

মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে এডভোকেট সেলিম মিয়া জনপ্রিয়তার শীর্ষে

স্টাফ রিপোর্টারঃআগামী ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহে উপজেলা পরিষদের নির্বাচনেরতফসিল ঘোষনা করা হবে বলে জানা গেছে।
নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই বাড়ছে বিভিন্ন প্রার্থী দের প্রচারনা ও বেড়ে যাচ্ছে।
উপজেলা চেয়ারম্যান পদের পাশাপাশি ভাইস চেয়ারম্যান পদেও চলছে বিভিন্ন প্রার্থী দের ব্যাপক জনসংযোগ ও প্রচারনা। ইতিমধ্যে আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা তাদের অবস্থান জানান দিচ্ছেন।
মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আছে কয়েকজন প্রার্থী। প্রার্থী হিসেবে সবচাইতে বেশি জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আইকন খ্যাত এডভোকেট সেলিম মিয়া।
তিনি প্রতিনিয়ত মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ কর্মসূচি অব্যাহত রেখেছেন।
এডভোকেট সেলিম মিয়ার রয়েছে ব্যাপক পরিচিতি , ব্যক্তিগত সম্পর্ক ও জনপ্রিয়তা। তিনি তৃনমূল থেকে উঠে আসা একজন স্বচ্ছ ও পরিচ্ছন্ন ছাত্র রাজনীতির আইকন হিসেবে পরিচিতি লাভ করেছেন।
এডভোকেট সেলিম মিয়া ছাত্রলীগের রাজনীতির প্রথম পাঠ শুরু করেছিলেন ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজের মাধ্যমে। কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এডভোকেট সেলিম মিয়া চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও বর্তমানে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক হিসেবে ও কিছুদিন দায়িত্ব পালন করেন।
উপজেলা নির্বাচন কে কেন্দ্র করে প্রশ্ন করা হলে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়ে এডভোকেট সেলিম মিয়া বলেন,আমি তৃনমূল থেকে উঠে আসা আওয়ামী লীগের একজন কর্মী ।দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে সর্বসাধারণের মাঝে যতটুকু সময় দিয়েছি এবং ভালবাসা পেয়েছি, দল যদি আমাকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দেন তাহলে আমি শতভাগ আশাবাদী আমি বিজয়ী হতে পারবো।
তিনি আরো বলেন,দলের জন্য দীর্ঘদিন কাজ করেছি তাই দল আমার মনোনয়ন এর বিষয়ে বিবেচনা করবে বলে বিশ্বাস করি।
এডভোকেট সেলিম মিয়া বলেন,আমি তৃনমূল থেকে রাজনীতি করেছি তাই আমি দল থেকে মনোনীত প্রার্থী হতে পারি আর নির্বাচিত হতে পারি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মতলবের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল মহোদয়ের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো।আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ ।মতলব উত্তর উপজেলা কে মাদকমুক্ত,সন্রাস ও চাঁদাবাজ মুক্ত করে একটি মডেল উপজেলা গড়তে কাজ করে যাবো।
মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে যারা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক তাদের মধ্যে এডভোকেট সেলিম মিয়া জনপ্রিয়তার দিক দিয়ে অনেক এগিয়ে রয়েছে বলে ।
মতলব উত্তর উপজেলার সাধারন জনগনের দাবী এডভোকেট সেলিম মিয়া কে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে বিজয়ী হতে পারবে।

error: Content is protected !!

Powered by themekiller.com